প্রকাশিত : ১৭ নভেম্বর, ২০২২ ১৯:২৪

সাংবাদিক সানুর মৃত্যুতে প্রেসক্লাব ও বিইউজের শোক প্রকাশ

প্রেস বিজ্ঞপ্তি
সাংবাদিক সানুর মৃত্যুতে প্রেসক্লাব ও বিইউজের শোক প্রকাশ

বগুড়া প্রেসক্লাবের কোষাধ্যক্ষ, বগুড়া সাংবাদিক ইউনিয়নের নির্বাহী কমিটির সদস্য ও বৈশাখী টেলিভিশনের বগুড়া প্রতিনিধি কমলেশ মহন্ত সানু আর নেই। তিনি আজ বৃহস্পতিবার সকাল ১১টা ৫৫ মিনিটে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালেচিকিৎসাধীন শেষ নিঃশ^াস ত্যাগ করেছেন। তিনি সড়ক দূর্ঘটনায় আহত হয়ে শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তাঁর বয়স হয়েছিল ৫৬ বছর। মৃত্যুকালে ১ স্ত্রী ও ১ পুত্র সন্তানসহ অসংখ্য গুনগ্রাহীরেখে গেছেন।

তাঁর মৃত্যুর খবর পেয়ে প্রেসক্লাব ও বিইউজে নেতৃবৃন্দ হাসাপাতালে ছুটে যান। সেখান থেকে মরদেহ বগুড়া প্রেসক্লাব চত্বরে রাখা হয়। তাঁকে একনজর দেখার জন্য প্রেসক্লাব ও বিইউজে সদস্যবৃন্দ ভীড় জমান। এছাড়া তাঁকে শ্রদ্ধা জানাতে প্রেসক্লাব ও বিইউজে নেতৃবৃন্দ ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন। সাংবাদিক সানু’র প্রতি শ্রদ্ধা জানাতে বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী, জেলা প্রশাসনের পক্ষে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট (এডিএম) সালাহ উদ্দিন আহম্মেদ, অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত পুলিশ) আলী হায়দার চৌধুরী, দৈনিক করতোয়ার সম্পাদক মোজাম্মেল হক লালু, বৈশাখী টেলিবিশনের হেড অব নিউজ সাইফুল ইসলাম, বগুড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক
উত্তরবার্তার সম্পাদক মাহবুবউল আলম টোকন, বগুড়া পৌর সভার মেয়র দৈনিক বগুড়ার সম্পাদক রেজাউল করিম বাদশাসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ এবং সম্মিলিত সাংস্কৃতিক জোট বগুড়ার সভাপতি তৌফিক হাসান ময়না, সাধারণ সম্পাদক আবু সাঈদ সিদ্দিকী ও
উদীচী বগুড়াসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ প্রেসক্লাবে এসে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে বেলা আড়াইটার দিকে ফুলবাড়ী মহাশশ্মানে তাকে নিয়ে গিয়ে শেষকার্য শেষে বিকেল ৫টায় সমাধি দেয়া হয়। তাঁর মৃত্যুতে বগুড়া প্রেস ক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টু, সহ-সভাপতি আব্দুস সালাম বাবু, এসএম কাওসার ও মাসুদুর রহমান রানা, যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন ও সাজেদুর রহমান সিজু, দপ্তর সম্পাদক শফিউল আযম কমল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম, ক্রীড়া সম্পাদক লতিফুল করিম, পাঠাগার সম্পাদক এইচ আলিম, নির্বাহী সদস্য আরিফ রেহমান, আবুল কালাম আজাদ ঠান্ডা, জেএম রউফ, ফরহাদুজ্জামান শাহী, প্রদীপ ভট্টাচার্য্য শংকর, আব্দুল মোত্তালিব মানিক, চপল সাহা, তানসেন আলম, নাজমূল হুদা নাসিম ও আব্দুর রহিম গভীর শোক প্রকাশ করেছেন। সেই সাথে নেতৃবৃন্দ শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

অপর এক বিবৃতিতে বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেন মিন্টু ও সাধারন সম্পাদক জেএম রউফহ কমিটির সকল সদস্য সানুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

উপরে