প্রকাশিত : ১৭ নভেম্বর, ২০২২ ১৯:৪৫

পঞ্চগড়ে ধানক্ষেত থেকে সাবেক ইউপি সদস্যের মরদেহ উদ্ধার

পঞ্চগড় প্রতিনিধি
পঞ্চগড়ে ধানক্ষেত থেকে সাবেক ইউপি সদস্যের মরদেহ উদ্ধার

পঞ্চগড়ের বোদা উপজেলায় নিজ বাড়ির পাশের এক ধানক্ষেত থেকে সাবেক ইউপি সদস্য আব্দুল বারেকের (৫৮) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের সোনাপাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এসময় তার সাথে থাকা মুঠোফোন ও মানিব্যাগ উদ্ধার করা হয়। তিনি ওই এলাকার মৃত হাসির উদ্দীনের ছেলে।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় বাইসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে স্থানীয় কাদেরপুর বাজারের উদ্দেশ্যে যান সাবেক ইউপি সদস্য আব্দুল বারেক। রাত ১০টার মধ্যে বাসায় না ফেরায় পরিবারের সদস্যরা তার ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার কল করেও বন্ধ পান। পরে পরিবারের সদস্যদের ধারণা হয় পাশ^বর্তী গ্রামে পালাগান শুনতে গেছেন তিনি। তবে রাত ভোর হতে শুরু হলেও তার আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। এদিকে বৃহস্পতিবার সকালে বাড়ির কাছের একটি ধানক্ষেতে বারেকের মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরে পরিবারের সদস্যরা ছুঁটে গিয়ে ঘটনাস্থলে তাঁর মরদেহ পড়ে থাকতে দেখে বোদা থানা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। তবে এটি হত্যা কিনা তা প্রাথমিকভাবে জানাতে পারেনি পুলিশ। এ ঘটনায় বোদা থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন পঞ্চগড়ের পুলিশ সুপার এসএস সিরাজুল হুদা, সহকারী পুলিশ সুপার (দেবীগঞ্জ সার্কেল) রুনা লায়লা, বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় রায়সহ জন প্রতিনিধিরা।

পঞ্চগড়ের পুলিশ সুপার এসএস সিরাজুল হুদা বলেন, সাবেক এই ইউপি সদস্যর মরদেহের সুরতহালে আমরা তেমন কোন আলামত পাইনি। ঘটনার রহস্য উন্মোচনে কাজ করছে পুলিশ। বোদা থানায় অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে। 

উপরে