প্রকাশিত : ১৭ নভেম্বর, ২০২২ ২০:০২

হিলিতে সাংবাদিকের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ

দিনাজপুর প্রতিনিধিঃ
হিলিতে সাংবাদিকের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ

চোরাকারবারি তাহাকিক হাসান কর্তৃক আরটিভি ও দৈনিক যুগান্তর পত্রিকার হিলি প্রতিনিধি আব্দুল আজিজের নামে মিথ্যা ও হয়রানিমুলক মামলা প্রত্যাহারের দাবিতে দিনাজপুরের হাকিমপুরে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

 
বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুর ১২ টায় হাকিমপুর প্রেসক্লাব কার্যালয়ে প্রতিবাদ সভাটি অনুষ্ঠিত হয়।
 
প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সভাপতি ও বৈশাখী টিভি'র হিলি প্রতিনিধি গোলাম মোস্তাফিজুর রহমান মিলন, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও এনটিভি'র হিলি প্রতিনিধি জাহিদুল ইসলাম জাহিদ, প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক মোস্তাফিজুর রহমান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যমুনা টিভি'র হিলি প্রতিনিধি মুরাদ ইমাম কবির, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও জিটিভি'র হিলি প্রতিনিধি আনোয়ার হোসেন বুলু, আরটিভি হিলি প্রতিনিধি আব্দুল আজিজ, রাইজিংবিডি'র দিনাজপুর জেলা প্রতিনিধি মোসলেম উদ্দিন, মাছরাঙা টিভি'র হিলি প্রতিনিধি হালিম আল রাজি সহ প্রেসক্লাবের সকল সাংবাদিকগন।
 
এসময় সাংবাদিকরা বলেন, আমরা সাংবাদিক আমরা মামলা হামলার কোন ভয় পাই না। আমরা মানুষ এবং দেশের কল্যাণ কাজ করে যাচ্ছি। কোন কিছুই আমাদের পথরোধ করতে পারবে না। চোরাকারবারিরা দশ এবং দেশের শত্রু, তাদের বিরুদ্ধে আমাদের কলম চলবে। আরটিভি ও যুগান্তর পত্রিকার আব্দুল আজিজের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানিমুলক মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি। সেই সাথে এই প্রতিবাদ সভা থেকে মিথ্যা মামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।
উপরে