প্রকাশিত : ১৭ নভেম্বর, ২০২২ ২০:০৬
বিশ্বকাপ ফুটবল উন্মাদনা

বগুড়ায় আর্জেন্টাইন সমর্থকদের বিশাল আনন্দ র‍্যালী

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় আর্জেন্টাইন সমর্থকদের বিশাল আনন্দ র‍্যালী
বিশ্বকাপ ফুটবল খেলা উপলক্ষে  বগুড়ায়  বিশাল আনন্দ র‍্যালি করেছে আর্জেন্টিনার সমর্থকেরা। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের আলতাফুন্নেছা খেলার মাঠ থেকে এ র‍্যালি বের হয়। র‍্যালিটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে।

র‍্যালিতে সবার কণ্ঠে ছিল আর্জেন্টিনা আর বিশ্বসেরা ফুটবলার মেসি কে ঘিরে  স্লোগান। ব্যান্ড পার্টি, বাঁশি বাজিয়ে ও গায়ে আর্জেন্টিনার জার্সি পরে সবাই র‌্যালিতে উচ্ছ্বাস প্রকাশ করে। এসময় আর্জেন্টিনা ও বাংলাদেশের পতাকা প্রদর্শন করা হয়।

আর্জেন্টিনার সমর্থক মাসুদুর রহমান বাপ্পী বলেন, 'আমাদের প্রিয় দল আর্জেন্টিনা ও প্রিয় খেলোয়াড় মেসিকে ভালোবেসে আনন্দ র‍্যালিতে এসেছি আশা করছি, এবারের বিশ্বকাপের ট্রফি লিওনেল মেসির হাতে উঠবে।' সজল শেখ নামে আরেক সমর্থক বলেন, 'মেসির নেতৃত্বে আর্জেন্টিনা টানা ৩৫ ম্যাচ অপরাজিত থাকায় এবারের বিশ্বকাপে আর্জেন্টিনা টিম বেশ উজ্জীবিত যা  বিশ্বকাপ জয়ে বড় ভূমিকা রাখবে।'
 
এদিকে বিশ্বকাপ ফুটবল এর এই উন্মাদনা বরাবরই বগুড়ায় বেশি পরিলক্ষিত হয় সকলের মাঝে। তবে সর্বশেষ কোপা আমেরিকার শিরোপা জয়ের পর থেকেই নতুন এক স্বপ্ন জয়ের লক্ষ্যে অধিকাংশ সুশীল সমর্থকরা ফুটবল যাদুকর মেসির আর্জেন্টিনাকেই সমর্থন করছে। আর এই উন্মাদনায় আর্জেন্টিনা সমর্থকদের চিরচেনা প্রতিদ্বন্দ্বী দল ব্রাজিল সমর্থকদের সাথে এক মিষ্টি বাকযুদ্ধ যেন সে তো বাড়তি আকর্ষণ। তবে বৃহস্পতিবার বগুড়ায় কয়েক শত আর্জেন্টাইন সমর্থকদের আনন্দ র‍্যালী যা সাধারণ মানুষকে আবারো নতুন করে ভাসিয়েছে বিশ্বকাপ ফুটবলের উৎসব ও উন্মাদনায়।
 
 
 
 
উপরে