প্রকাশিত : ১৯ নভেম্বর, ২০২২ ২০:৫৯

আদমদীঘিতে আ.লীগ নেতার মোটরসাইকেল ছিনতাই ঘটনায় মামলা

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ
আদমদীঘিতে আ.লীগ নেতার মোটরসাইকেল ছিনতাই ঘটনায় মামলা

বগুড়ার আদমদীঘিতে আওয়ামীলীগ নেতা গোলাম মোস্তফার পথরোধ করে মারপিটে আহত করে মোটরসাইকেল ও নগদ টাকা ছিনতাইয়ের ঘটনায় অজ্ঞাত ৩/৪ জনের বিরুদ্ধে গত শুক্রবার রাতে থানায় একটি মামলা দায়ের হয়েছে।

জানা যায়, আদমদীঘির শিবপুর গ্রামের নজিবর রহমানের ছেলে ও আদমদীঘি সদরের ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা গত ১৭ নভেম্বর বিকেলে ট্রাক ডাইভারকে সাথে নিয়ে সান্তাহার পশ্চিম ঢাকারোড বাইপাসমোড়ে গ্যারেজে ট্রাক মেরামত করার জন্য যায়। ট্রাক ডাইভার রাত ১০ টার সময় তার বাড়ীতে চলে গেলে গোলাম মোস্তফা গ্যারেজে থাকে। ট্রাকের মেরামতরে কাজ শেষ না হওয়ায় গোলাম মোস্তফা রাত সোয়া ৩ টার সময় গ্যারেজ থেকে মোটরসাইকেল যোগে নিজ বাড়ী শিবপুর যাওয়ার জন্য রওনা দেয়। মোটরসাইকেলযোগে আদমদীঘি-সান্তাহার রোডে বকুলতলা নামক স্থানে পৌছলে অজ্ঞাত ৩/৪ জন ব্যাক্তি হাসুয়া লোহার রড লাটিসোডা নিয়ে মোটরসাইকেলের গতিরোধ করে এলোপাথরীভাবে মারপিট করে রক্তাক্ত জখম করে হাত পা বেঁধে মোবাইল ফোন ডায়াং ১০০ সিসি মোটরসাইকেল ও নগদ ১১ হাজার টাকা ছিনিয়ে নেয়। আহত গোলাম মোস্তফাকে টহলরত পুলিশ উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করায়।

এঘটনায় আহত গোলাম মোস্তফার ভাই গোলাম মর্তুজা বাদী হয়ে গত শুক্রবার রাতেই আদমদীঘি থানায় ৩/৪ জন অজ্ঞাত নামা উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।

আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজা বলেন, এঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে তদন্ত করে আসামীদের গ্রেপ্তার করা হবে।

উপরে