প্রকাশিত : ২৩ নভেম্বর, ২০২২ ১৬:৫৭

দায়িত্বভার গ্রহণ করলেন পঞ্চগড় জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যরা

পঞ্চগড় প্রতিনিধি
দায়িত্বভার গ্রহণ করলেন পঞ্চগড় জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যরা

পঞ্চগড় জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানসহ সংরক্ষিত নারী সদস্য ও সাধারণ সদস্যরা দায়িত্বভার গ্রহণ করেছেন। বুধবার দুপুরে জেলা পরিষদ মিলনায়তনে জেলা পরিষদের প্রথম সভা ও দায়িত্বভার গ্রহণ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মো. আব্দুল হান্নান শেখ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মো. সানিউল কাদের, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম, তেঁতুলিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী মাহামুদুর রহমান ডাবলু, বোদা উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি, আটোয়ারী উপজেলা পরিষদ চেয়ারম্যান তৌহিদুল ইসলাম, দেবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক চিশতি, দেবীগঞ্জ পৌরসভার মেয়রআবু বকর সিদ্দিকসহ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্যরা উপস্থিত ছিলেন। নব নির্বাচিত চেয়ারম্যান ও সদস্য এবং সংরক্ষিত নারী সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন জেলা পরিষদের কর্মকর্তা কর্মচারীরা। পরে জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তার কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন তারা। এরপর পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত হয়।

পঞ্চগড় জেলা পরিষদকে বাংলাদেশের রোল মডেল জেলা পরিষদ হিসেবে গড়ে তুলতে একযোাগে কাজ করে যাবেন বলে মতামত ব্যক্ত করেন নতুন চেয়ারম্যান মো. আব্দুল হান্নান শেখ। 

উপরে