প্রকাশিত : ২৩ নভেম্বর, ২০২২ ২২:৩০

আদমদীঘিতে যুবলীগের মিছিলে ককটেল নিক্ষেপ, আহত ৫

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ
আদমদীঘিতে যুবলীগের মিছিলে ককটেল নিক্ষেপ, আহত ৫

সারা দেশ ব্যাপী বিএনপির নৈরাজ্য, সন্ত্রাস ও আদমদীঘির কুখ্যাত রাজাকার খোকাকে গ্রেফতার ও দ্রুত ফাঁসির রায় কার্যকরের দাবীতে উপজেলা যুবলীগের শান্তিপূর্ণ মিছিলে বিএনপি জামায়াতের ককটেল নিক্ষেপের ঘটনায় ছাত্রলীগ নেতা মশিউর রহমান পলাশ, মিঠু, রাসেল, রিফাদ ও বাপ্পী আহত হয়। গুরুত্বর আহত পলাশকে আদমদীঘি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার সন্ধ্যা ৬টায় উপজেলা যুবলীগের উদ্যোগে আদমদীঘি দলীয় কার্যালয় থেকে একটি শান্তিপূর্ণ মিছিল বের হয়ে পুরাতন সোনালী ব্যাংক এলাকায় পৌছা মাত্র মিছিলকে লক্ষ্য করে পর পর ৩টি ককটেল নিক্ষেপ করে বিএনপি জামায়াত নেতাকর্মীরা। এ ঘটনায় থানা পুলিশকে অবহিত করলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছলে বিএনপির নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে যায়। এ ঘটনায় তাৎক্ষনিক আদমদীঘি দলীয় কার্যালয়ের সামনে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আবু রেজা খান, নাজিমুল হুদা খন্দকার, সদর ইউপি চেয়ারম্যান ও যুবলীগ সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সুমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক মিজানুর রহমান বাবু, ছাত্রলীগ নেতা আরেফিন খান তনু প্রমূখ।

উপরে