প্রকাশিত : ১ ডিসেম্বর, ২০২২ ২২:৪৩

সাংস্কৃতিক সংগঠন প্রগতির মাসিক সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু

ষ্টাফ রিপোর্টার
সাংস্কৃতিক সংগঠন প্রগতির মাসিক সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু
বৃহস্পতিবার সন্ধ্যায় সাংস্কৃতিক সংগঠন প্রগতির আয়োজনে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান শহীদ টিটু মিলনায়তন চত্বরে রোমেনা আফাজ মুক্তমঞ্চে অনুষ্ঠিত হয়েছে।
 
সাংস্কৃতিক সংগঠন প্রগতি আয়োজিত মাসিক সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করেন সম্মিলিত সাংস্কৃতিক জোট বগুড়ার সভাপতি তৌফিক হাসান ময়না। অনু্ষ্ঠানে মশিউর রহমান মামুনের সভাপতিত্বে আলোচনা বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া ইয়ূথ কয়্যারের সভাপতি ও সম্মিলিত সাংস্কৃতিক জোট বগুড়ার সহ সভাপতি লায়ন আতিকুর রহমান মিঠু, চর্চা সাংস্কৃতিক একাডেমীর পরিচালক আব্দুল আওয়াল, সম্মিলিত সাংস্কৃতিক জোট বগুড়ার সাংগঠনিক সম্পাদক মাহবুবর রহমান মানিক।
 
সাংস্কৃতিক সংগঠন প্রগতির সভাপতি শফিকুল ইসলাম শ্যামলের পরিচালনায় ও সাধারণ সম্পাদক আবু সাকির বাপ্পির আমন্ত্রণে এসময় আরও উপস্থিত ছিলেন সপ্তস্বর এর আসাদ রহমান, নাগানা শিল্পীগোষ্ঠীর সঞ্চয়, স্বপ্নচূড়া সাংস্কৃতিক একাডেমীর আসাদুর রহমান খোকন সহ আরও অনেকে।
 
বৃহস্পতিবার বিকেল থেকে রাত ১০টা অব্দি রোমেনা আফাজ মুক্তমঞ্চে সাংস্কৃতিক সংগঠন প্রগতির শিল্পীরা ও অতিথি শিল্পীরা সংগীত পরিবেশন করেন। সংগঠনের সভাপতি শফিকুল ইসলাম শ্যামল ও সাধারণ সম্পাদক আবু সাকির বাপ্পি জানিয়েছেন প্রতি মাসে নিয়মিত ভাবে সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হবে।
উপরে