প্রকাশিত : ২ ডিসেম্বর, ২০২২ ২০:১৮

ময়মনসিংহে শিশু গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক
ময়মনসিংহে শিশু গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার

ময়মনসিংহের একটি ভাড়া বাসা থেকে জান্নাতুল (১২) নামে এক শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শিশুটি ওই বাসার গৃহপরিচারিকা বলে জানা গেছে। নান্দাইল পৌরসভার চারআনিপাড়ার নদীরপাড় মহল্লার ওই বাসা থেকে শুক্রবার (২ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে লাশটি উদ্ধার করা হয়। ঘটনাটি রহস্যজনক হওয়ায় ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

ঘটনাস্থলে গিয়ে জানা যায়, আনোয়ার মাস্টার নামে এক ব্যক্তির বাসায় ভাড়া থাকেন রাপিবা আক্তার কলি। তিনি নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কম্পিউটার অপারেটর পদে চাকরি করেন। কলির বাড়ি ঈশ্বরগঞ্জ উপজেলার বৈরাটি গ্রামে। তার স্বামী মো. ওয়াদুদ প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

কলি জানান, জান্নাতুল তার বাবার বাড়ির এলাকার মেয়ে। গৃহপরিচারিকা হিসেবে ছয়-সাত মাস ধরে সে তার বাড়িতে আছে। মাঝে মধ্যে সে সামান্য কারণে অভিমান করে কক্ষের দরজা লাগিয়ে কান্নাকাটি করতো। পরে তাকে অনেক সাধাসাধি করে মান ভাঙানো হতো। শুক্রবার তিনি গোসল থেকে ফিরে এসে কক্ষের দরজা বন্ধ দেখতে পান। ওই কক্ষে থাকা জান্নাতুলের কোনো সাড়াশব্দ না পেয়ে তিনি জানালা দিয়ে কক্ষের ভেতরে দেখার চেষ্টা করেন। জানালা দিয়ে তাকাতেই তিনি গলায় ফাঁস দেওয়া জান্নাতুলের ঝুলন্ত লাশ দেখতে পান।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ বলেন, দরজা ভেঙে লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যর মামলা হয়েছে বলে জানান তিনি।

উপরে