প্রকাশিত : ২ ডিসেম্বর, ২০২২ ২১:০৪

সৈয়দপুরে সহস্রাধিক মানুষের মাঝে খাদ্যসামগ্রী ও শীতবস্ত্র বিতরণ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে সহস্রাধিক মানুষের মাঝে খাদ্যসামগ্রী ও শীতবস্ত্র বিতরণ

নীলফামারীর সৈয়দপুরে অল ইন ওয়ান ’৮৯ সংগঠনের উদ্যোগে সহস্রাধিক অসহায় ও দুস্থ মানুষের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২ ডিসেম্বর)  সকাল নয়টায় সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে ওই খাদ্য সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করা হয়।

সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আলহাজ্ব মো. রাজিব উদ্দিন বাবু উপস্থিত থেকে ওই খাদ্য সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন।

অল ইন ওয়ান ’৮৯ সংগঠনের সভাপতি মো. মাসুদ আক্তার মুক্ত’র সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন সৈয়দপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর  এবং খাদ্য সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ কর্মসূচির আহ্বায়ক  মো. এরশাদ হোসেন পাপ্পু।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অল ইন ওয়ান ’৮৯ সংগঠনের সদস্য ডা. মো. আবু সাঈদ টিটু, শাহানাজ বেগম ঝর্ণা, মাহমুদ হাসান, এজাজ খান প্রমুখ।

এ সময় খাদ্য সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ কর্মসূচির সদস্য সচিব জিএম কামরুল হাসান শামীম, এম আর এ মানিক, হারুন-অর রশিদ, সেকেন্দার আলী, নুর মোহাম্মদ, মোছা. রোকসানা পারভীন, মিজান, বাদশা, হাফিজ, লেবু ও রেশমাসহ সংগঠনটির অন্যান্যরা উপস্থিত থেকে সার্বিক সাহায্য-সহযোগিতা প্রদান করেন।

ওই দিন এক হাজার সাত জন সুবিধাবঞ্চিত অসহায় ও দুস্থ মানুষের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী  ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।  বিতরণকৃত সামগ্রী খাদ্য সামগ্রী মধ্যে রয়েছে চাল ১০ কেজি, সোয়াবিন তেল দুই লিটার, ডাল দুই কেজি, লবন এক কেজি এবং একটি কম্বল।

 

উপরে