প্রকাশিত : ৬ ডিসেম্বর, ২০২২ ১৯:০৭

সৈয়দপুরে সাংবাদিক নওশাদ আনসারীর মায়ের ইন্তেকাল

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে সাংবাদিক নওশাদ আনসারীর মায়ের ইন্তেকাল

দৈনিক মানবকন্ঠ পত্রিকার সৈয়দপুর উপজেলা প্রতিনিধি এবং সৈয়দপুর থেকে প্রকাশিত সাপ্তাহিক দাগ পত্রিকার স্টাফ রিপোর্টার নওশাদ আনসারীর মা রোকেয়া বেগম বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি . . .রাজিউন)।

গত সোমবার (৫ ডিসেম্বর)  বিকেল পাঁচটায় তিনি  সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে মারা যান তিনি। তিনি দীর্ঘদিন ডায়াবেটিস্, উচ্চ রক্তচাপ রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৪ বছর। তিনি চার ছেলে,  তিন মেয়ে, নাতি-নাতনি, অসংখ্যক আত্মীয়-স্বজন ও বহু গুনগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার (৬ ডিসেম্বর) বাদ এশা শহরের গোলাহাট রেলওয়ে কলোনী ঈদগাহ মাঠে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে মরহুমাকে শহরের গোলাহাট কবরস্থানে দাফন করা হয়েছে।

তাঁর মৃত্যুতে  জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের সদস্য রাবেয়া আলীম, সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো.  মোখছেদুল মোমিন, ভাইস চেয়ারম্যান আজমল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী, সৈয়দপুর পৌর মেয়র রাফিকা আকতার জাহান, সৈয়দপুর প্রেসক্লাবের  সভাপতি সাকির হোসনে বাদল ও সাধারণ সম্পাদক মো. আমিরুজ্জামান, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

 

উপরে