প্রকাশিত : ১০ ডিসেম্বর, ২০২২ ০০:৩০

সৈয়দপুরে রোকেয়া দিবসে ৫জন জয়িতাদের সংবর্ধনা প্রদান

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে রোকেয়া দিবসে ৫জন জয়িতাদের সংবর্ধনা প্রদান

নীলফামারীর  সৈয়দপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ এবং বেগম রোকেয়া দিবস -২০২২ পালিত হয়েছে।

শুক্রবার (৯ ডিসেম্বর) দিবসটি উপলক্ষে জয়িতা অন্বেষণে বাংলাদেশ কার্যক্রমের আওতায় সৈয়দপুর উপজেলা পর্যায়ের পাঁচজন জয়িতাকে নির্বাচিত করে তাদের সংবর্ধনা প্রদান করা হয়।

সকাল ১০টায়  সৈয়দপুর উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে উপজেলার উপজেলা পরিষদ মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

এতে প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদের  চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত)  মো. মোখছেদুল মোমিন। 

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান  মো. আজমল হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী। 

সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)  ফয়সাল রায়হানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে  স্বাগত বক্তব্য  দেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন্নাহার শাহজাদী।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (অপারেশন) পলাশ চন্দ্র রায়, সাংবাদিক এম আর আলম ঝন্টু প্রমূখ।

এবারে সৈয়দপুর উপজেলা পর্যায়ে পাঁচ ক্যাটাগরীতে পাঁচজন  জয়িতা নির্বাচন করা হয়েছে। নির্বাচিত জয়িতারা হচ্ছেন, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী মোছা.  রাজিয়া সুলতানা, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্ঝন কারী আশরফি  চৌধুরী,  সফল জননী ক্ষেত্রে মোছা. সামসুন নাহার,  নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু ক্ষেত্রে মোছা. সুলতানা পারভীন  এবং  সমাজ উন্নয়নে অসামান্য অবদানের ক্ষেত্রে শিরিনা আকতার। 

 

উপরে