প্রকাশিত : ১০ ডিসেম্বর, ২০২২ ১১:১৪

পুলিশের গুলিতে ২ রোহিঙ্গা সন্ত্রাসী নিহত

অনলাইন ডেস্ক
পুলিশের গুলিতে ২ রোহিঙ্গা সন্ত্রাসী নিহত

কক্সবাজারের উখিয়া ক্যাম্পে রোহিঙ্গা সন্ত্রাসী এবং পুলিশের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে।এতে দুই রোহিঙ্গা সন্ত্রাসী নিহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে উখিয়ার বালুখালী ক্যাম্পে এ ঘটনা ঘটে।

নিহতের একজন ৮ নাম্বার ক্যাম্পের আশ্রিত মোহাম্মদ নুর প্রকাশ ইউনুছের ছেলে সলিম উল্লাহ (৩৩) ও অপরজনের পরিচয় এখনো পাওয়া যায়নি। 

দুই রোহিঙ্গা নিহতের ঘটনা স্বীকার করে উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, ৪০-৫০ জন রোহিঙ্গা সন্ত্রাসী অস্ত্রসহ ক‍্যাম্প ৮ ইস্টের হেডমাঝি মো. রফিকে মারতে আসে।খবর পেয়ে ৮ এপিবিএনের টহলরত টিম ঘটনাস্থলে উপস্থিত হয়।এসময় রোহিঙ্গা  সন্ত্রাসীরা পুলিশ পুলিশ বলে গুলি ছুড়তে থাকে।আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থলে দুজন রোহিঙ্গা সন্ত্রাসী নিহত হন।ঘটনাস্থল থেকে ২টি দেশীয় বন্দুক ও বিপুল পরিমাণ গুলি উদ্ধার করা হয়েছে। 

রোহিঙ্গারা জানান, ওই ক্যাম্পে রোহিঙ্গা সন্ত্রাসী নবী হোসেন গ্রুপের সদস্যদের ওপর হামলা চালায় আরসার লোকজন। এতে উভয় পক্ষের মধ্যে ব্যাপক গুলি বিনিময় হয়। পরে এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। তখন তারা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি করে। এ সময় দুই রোহিঙ্গা সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়ে নিহত হন। 

নিহতদের লাশ জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

উপরে