প্রকাশিত : ১ জানুয়ারী, ২০২৩ ১২:০১
ঢাকাস্থ রংপুর বিভাগ সমিতির উদ্যোগে

সৈয়দপুরে শীতার্তদের মাঝে চার শ’ কম্বল বিতরণ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে শীতার্তদের মাঝে চার শ’ কম্বল বিতরণ

ঢাকাস্থ রংপুর বিভাগ সমিতির উদ্যোগে গরীব,দুঃস্থ ও শীতার্তদের মাঝে চার শত কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার সামাজিক সংগঠন প্রত্যাশা  ’৮৬ এর সহযোগিতায় শহরের সৈয়দপুর রেলওয়ে জেলা পুলিশ ক্লাবে ওই কম্বল বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্থ ও শীতার্তদের হাতে কম্বল তুলে দেন বাংলাদেশ পুলিশের অপরাধ তদন্ত বিভাগের উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) এবং ঢাকাস্থ রংপুর বিভাগের সাধারণ সম্পাদক মো. আবু কালাম সিদ্দিক।

এ সময়  সামাজিক সংগঠন প্রত্যাশা ’৮৬ এর সহ-সভাপতি কৃষিবিদ এম মুবিন সরকার ও  মমতাজ মিন্টু, সাধারণ সম্পাদক শেখ মো. শহীদুল হক, সহ-সাধারণ সম্পাদক কৃষিবিদ  মো. করিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রবি, প্রচার সম্পাদক টিকেন্দ্র জিৎ রায় মীরু, আনিছুল ইসলাম, আজিজুল ইসলামসহ অন্যান্য উপস্থিত ছিলেন।

 ওই দিন সংগঠনটির পক্ষ থেকে চার শত গরীব, দুঃস্থ ও শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

 কম্বল বিতরণকালে বাংলাদেশ পুলিশের অপরাধ তদন্ত বিভাগের উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) এবং ঢাকাস্থ রংপুর বিভাগের সাধারণ সম্পাদক মো. আবু কালাম সিদ্দিক তাঁর তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানান, চলতি শীত মৌসুমের গত কয়েক দিন যাবৎ নীলফামারীসহ উত্তর জনপদে তীব্র শীত অনুভূত হচ্ছে।  প্রচন্ড শীতে গরম কাপড়ের অভাবে এ জনপদের মানুষ চরম দূর্ভোগে পড়েছেন।  তাদের শীতের নিদারুন কষ্ট লাঘবে আমাদের সংগঠনের পক্ষ থেকে এই ক্ষুদ্র আয়োজন করেছি। তিনি অসহায় গরীব,দুঃস্থ ও শীতার্তদের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তশালীদের  প্রতি উদাত্ত আহবান জানান।

 

উপরে