প্রকাশিত : ১ জানুয়ারী, ২০২৩ ১২:০৭

বগুড়ায় সোনালী ব্যাংক লি. দূর্গাপুর শাখায় গ্রাহক মিলনমেলা অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় সোনালী ব্যাংক লি. দূর্গাপুর শাখায় গ্রাহক মিলনমেলা অনুষ্ঠিত
বগুড়ায় সোনালী ব্যাংক লিমিটেড কাহালু দূর্গাপুর শাখার আয়োজনে গ্রাহকদের মিলনমেলা ও বার্ষিক সমাপনী অনুষ্ঠান হয়েছে। শনিবার (৩১ ডিসেম্বর) ব্যাংক ভবনে সকাল ১১ টা থেকে দুপুর ৩ টা পর্যন্ত এ আয়োজন অনুষ্ঠিত হয়।

এ সময় সোনালী ব্যাংক লিমিটেড দূর্গাপুর শাখার ব্যবস্থাপক (প্রিন্সিপাল অফিসার) মোঃ আরিফুল ইসলাম সবাইকে স্বাগত জানিয়ে তার বক্তব্যে বলেন, 'গ্রাহকদের ব্যাংকমুখী করায় সোনালী ব্যাংক দূর্গাপুর শাখা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। চলমান সময়ে ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের নামে মিথ্যা প্রচার-প্রচারণা ও গুজব থেকে গ্রাহকদের সচেতন হওয়ার পরামর্শ দেন এ কর্মকর্তা।'

তিনি আরও বলেন, 'গুজব প্রতিকারের নিমিত্তে ব্যাংকের পক্ষে প্রতিনিয়ত জনসচেতনতা সৃষ্টি করা হচ্ছে। প্রকৃতঅর্থে বর্তমান সময়ে কোন ব্যাংকেই তারল্য সংকট নেই।'
 
অবৈধ হুন্ডি ব্যবসার মাধ্যমে রেমিট্যান্স না পাঠানোর অনুরোধ জানিয়ে তিনি সবাইকে যথাযথ ব্যাংকিং চ্যানেলের মাধ্যমে রেমিট্যান আদান- প্রদানের আহ্বান জানান।

গ্রাহকদের মিলনমেলা ও বার্ষিক সমাপনী উক্ত অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যবসায়ী ও রেমিট্যান্স গ্রহনকারীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সোনালী ব্যাংকের কাহালু দূর্গাপুর শাখা এ বছর সাফল্যর সাথে সাধারণ ও প্রান্তিক কৃষকদের মাঝে শতভাগ ঋণ বিতরণসহ বাৎসরিক প্রায় ৫ কোটি টাকার রেমিট্যান্স প্রদান, ক্ষুদ্র ও মাঝারী ব্যবসায়ীদের প্রধানমন্ত্রীর দেওয়া প্রনোদনা ঋণ প্রদান কর্মসূচী বাস্তবায়ন করেছে৷ বর্তমানে ব্যাংকের এ শাখা লাভজনক অবস্থানে রয়েছে।
 
 
 
 
উপরে