প্রকাশিত : ১ জানুয়ারী, ২০২৩ ২১:৩০

নতুন বইয়ের মৌ মৌ গন্ধে মাতোয়ারা ক্ষুদে শিক্ষার্থীরা

ষ্টাফ রিপোর্টার
নতুন বইয়ের মৌ মৌ গন্ধে মাতোয়ারা ক্ষুদে শিক্ষার্থীরা
করোনাকালীন দুই বছর ঘটা করে বই বিতরণ করা না হলেও এবার উৎসবের মধ্যে দিয়ে নতুন পাঠ্যপুস্তক হাতে পেলো বগুড়া  সদর উপজেলা গোকুল ইউনিয়নের চাঁদমুহা সরলপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা। নতুন বছরের শুরুতে নতুন বইয়ের মৌ মৌ গন্ধে মাতোয়ারা বগুড়ার ক্ষুদে শিক্ষার্থী।
 
রোববার (১ জানুয়ারি) সকাল ১১ টার দিকে প্রধান অতিথি থেকে বগুড়া  সদর উপজেলা গোকুল ইউনিয়নের চাঁদমুহা সরলপুর উচ্চ বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষার্থীদের বই বিতরণ করেন গোকুল ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া। 
 
অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বিশিষ্ট সমাজ সেবক আব্দুল খালেক এর সভাপতিত্বে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক চেয়ারম্যান হবিবর রহমান, গোকুল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির আক্তারুজ্জামান বাছেদ,প্রধান শিক্ষক নূরুল ইসলাম,  সহকারী প্রধান শিক্ষক ফাহমিদা শিরিন আক্তার, ম্যানেজিং কমিটির  সদস্য আবু বক্কর সিদ্দিক, গোলাম মোস্তফা,আব্দুর  রশিদ,শাহজাহান আলী, সাইফুল ইসলাম, জামাল হোসেন, আয়েশা আক্তার, আজমল হোসেন, হারুনার রশিদ,সাখাওয়াত হোসেন, যুবলীগ নেতা রাকিবুল ইসলাম রানা, ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম রাকিব,আব্দুল গফুর সহ এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ।
 
বই বিতরণকালে শিক্ষার্থীদের উদ্দেশ্যে  বিদ্যালয়ের  ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল খালেক বলেন,নতুন বই পাওয়ায় তোমরা শিক্ষার্থীরা যেমন আনন্দিত আমরাও ঠিক তোমাদের মতো আনন্দ উপভোগ করছি। কারণ আমাদের সময়ে  আমরা পুরাতন বইকে আবার নতুন করে বাধায় করে পড়তাম কিন্তু তোদেরকে প্রতিবছর নতুন বই দেওয়া হয়। বছরের প্রথম দিনে শিক্ষার্থীরা নতুন বই পাবে আওয়ামীলীগ সরকারের আগে কোন সরকার কল্পনাও করেনি। তিনি এ ধরনের উদ্যোগ গ্রহন করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
উপরে