প্রকাশিত : ১ জানুয়ারী, ২০২৩ ২৩:০৪
নিখোঁজের তিন দিন পর

সৈয়দপুরে পুকুর থেকে অটোরিকশা চালকের লাশ উদ্ধার

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে পুকুর থেকে অটোরিকশা চালকের লাশ উদ্ধার

নীলফামারীর সৈয়দপুরে নিখোঁজের তিন দিন পর একটি পুকুর থেকে আব্দুর গফুর (১৮) নামের এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (১ জানুয়ারি) সকালে উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের কোরানীপাাড়ার জনৈক ব্যক্তির একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করে থানা পুলিশ। 

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, রংপুরের তারাগঞ্জ উপজেলার এক নম্বর আলমপুর ইউনিয়নের মধুরামপুর ফেসিপাড়া মো.আবুল হোসেনের ছেলে আব্দুল গফুর। সে সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের সিংপাড়ায় বাবা-মাকে নিয়ে ভাড়া বাড়িতে থাকতো। পেশায় সে একজন অটোরিকশা চালক। গত ২৯ ডিসেম্বর সন্ধ্যায় সিংপাড়ার ভাড়া বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি সে। এরপর থেকে পরিবারের লোকজন তাঁর খোঁজ-খবর করতে থাকেন। গত শনিবার  রাত পর্যন্ত তাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না পরিবারের লোকজন।

রবিবার সকালে সৈয়দপুর উপজেলার তিন নম্বর বাঙ্গালীপুর ইউনিয়নের কোরানীপাড়ার জনৈক ব্যক্তির একটি পুকুরে একটি মরদেহ ভাসতে দেখেন এলাকার লোকজন। পরে খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই পুকুর থেকে মরদেহটি উদ্ধার করেন। এ সময় তাঁর প্যান্টের পকেটে মোবাইলে সিমকার্ড ও এনআইডি কার্ডের ফটোকপি পাওয়া যায়। আর এনআইডি কার্ডের ফটোকপি থেকেই তাঁর পরিচয় ও ঠিকানা নিশ্চিত হয় পুলিশ। পরে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ রিপোর্ট পাঠানো (সোয়া চারটা) পর্যন্ত মরদেহটি সৈয়দপুর থানা চত্বরে রাখা ছিল।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. মফিজুল হক জানান, মরদেহটির ময়না তদন্তের জন্য আজ (সোমবার) নীলফামারী আধুনিক সদর হাসপাতালে পাঠানো হবে। ময়নাতদন্তের পরই তাঁর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানান তিনি।

 

উপরে