প্রকাশিত : ৩ জানুয়ারী, ২০২৩ ১৯:১৫

পুণ্ড্র বিশ্ববিদ্যালয়ের কৃতি খেলোয়াড়দের সংবর্ধনা প্রদান

প্রেস বিজ্ঞপ্তি
পুণ্ড্র বিশ্ববিদ্যালয়ের কৃতি খেলোয়াড়দের সংবর্ধনা প্রদান

বঙ্গবন্ধু আন্ত:বিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশীপ-২০২২ এর ৩য় আসরে অংশগ্রহণকারী পুণ্ড্র ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি’র কৃতি খেলোয়াড়দের গত সোমবার সংবর্ধনা প্রদান করা হয়েছে।

উপ-উপাচার্য প্রফেসর ড. আ.ন.ম. রেজাউল করিম এর সভাপতিত্বে বগুড়ায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে উক্ত সংবর্ধনা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো: মোজাফফর হোসেন। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান ও টিএমএসএস এর প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক প্রফেসর ড. হোসনে-আরা বেগম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর মুহা: সুজন শাহ-ই ফজলুল, বোর্ড অব ট্রাস্টিজ এর ভাইস চেয়ারম্যান ও বিশ্ববিদ্যালয় ক্রীড়া কমিটির উপদেষ্টা রোটা: ডাঃ মোঃ মতিউর রহমান, বিওটির সদস্য ও বিশ্ববিদ্যালয় ক্রীড়া কমিটির উপদেষ্টা আয়শা বেগম, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মোঃ আনসার আলী তালুকদার। আরও উপস্থিত ছিলেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মো. আলাউদ্দিনসহ অনুষদীয় ডিন, বিভাগীয় প্রধান, বিভিন্ন বিভাগের শিক্ষক, কৃতি খেলোয়াড়র ও বিশ্ববিদ্যালয় ক্রীড়া কমিটির সদস্যবৃন্দ। উক্ত চ্যাম্পিয়নশীপে
অংশগ্রহণ করে ব্যাডমিন্টনে ইংরেজি বিভাগের শিক্ষার্থী মোঃ রবিউল ইসলাম ব্রোঞ্জ পদক প্রাপ্ত হন এবং ফুটবল ও ক্রিকেটেও অভূতপূর্ব সাফল্য অর্জন করে বিশ্ববিদ্যালয়ের কৃতি খেলোয়াড়রা। বিশ্ববিদ্যালয়ের জন্য এহেন গৌরব ও সম্মান বয়ে আনার জন্য কৃতি খেলোয়াড়দেরকে ব্লেজার প্রদান করা হয়।

উপরে