প্রকাশিত : ৪ জানুয়ারী, ২০২৩ ২১:৩৯

সাপাহারে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সাপাহার(নওগাঁ) প্রতিনিধি:
সাপাহারে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

“ডিজিটাল বাংলাদেশ দৃশ্যমান,লক্ষ্য এবার স্মাট বাংলাদেশ বিনির্মাণ” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নওগাঁর সাপাহারে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আনন্দ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা ছাত্রলীগের আয়েজনে বুধবার সকালে উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাহাফুজুর এর সভাপতিত্বে  দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করে বঙ্গবন্ধু সহ জাতীয়  নেতা’র  প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পন ও শ্রদ্ধা নিবেদনের মধ্যদিয়ে দিবসের কার্যক্রম শুরু হয়। 

এর পর বিকেল ৪টায় দলীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জিরো পয়েন্টে এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী বক্তব্য প্রদান করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এম.পি। 

উক্ত অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ শামসুল আলম শাহ চৌধুরী, সহ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ শাহজাহান হোসেন,সাধারণ সম্পাদক মাসুদ রেজা শারোয়ার,যুগ্ম সাধারণ সম্পাদক ও নওগাঁ জেলা পরিষদের সদস্য ফজলে রাব্বী সহ উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন। এর পরে সন্ধ্যায় মনজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ছাত্রলীগের যুগ্ম  আহবায়ক বনি ইসরাইল।

 

উপরে