প্রকাশিত : ৫ জানুয়ারী, ২০২৩ ১৯:০৭

আকবরিয়া লিমিটেড এর বার্ষিক সাধারণ সভার আয়োজন

প্রেস বিজ্ঞপ্তি
আকবরিয়া লিমিটেড এর বার্ষিক সাধারণ সভার আয়োজন

ঘন কুয়াশার চাঁদরে ঢেকেছে প্রকৃতি। শীতের এক রৌদ্রমাখা সকাল আমাদের কাছে পরম প্রতীক্ষিত হয়ে ওঠে। শীতের সকাল মানব মনে এক বিচিত্র অনুভূতির সঞ্চার করে। সবার নিরানন্দে ঢাকনাটাকে কখন যে সরিয়ে দেয় বোঝাই যায় না। মানুষকে করে তোলে প্রাণ চঞ্চল ও আনন্দ মুখর। কাক ডাকা ভোর থেকে প্রতীক্ষা করে থাকে কাঙ্খিত সূর্যের একটু স্পর্শ পাওয়ার জন্য। গত বুধবার এমন এক সকালে আকবরিয়া লিমিটেড বার্ষিক সাধারণ সভার আয়োজন করে বগুড়ার শিকারপুরে আকবরিয়া অটো ফ্লাওয়ার মিলস প্রাঙ্গণে।

প্রতিষ্ঠানের চেয়ারম্যান হাসান আলী আলালের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রেসিডেন্ট আলহাজ্ব ছিদ্দিকুর রহমান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সৎ ব্যবসায়ী নবীর সঙ্গী। আমরা সৎ উপার্জনের মধ্যে দিয়ে আকবরিয়া লিমিটেড এর সাথে সম্পৃক্ত সকলকে ভাল রাখতে চাই। প্রতিষ্ঠা লগ্ন হতে আমাদের পূর্ব পুরুষগণ সততা ও নিষ্ঠতার সাথে ব্যবসা পরিচালনা করেছেন সেই ধারাবাহিকতা অব্যাহত রাখতে চাই। ভোক্তাদের সন্তুষ্টিই আমাদের অহংকার। অতি সম্প্রতি জাতীয় মানবকল্যাণ পদক অর্জন করেছে এ প্রতিষ্ঠানটি। এ পদকটি শুধু আমাদের অহংকার নয়, এটি গোটা দেশবাসীর গৌরব। বর্তমান সরকার ভাল কাজের সঠিক মূল্যায়ণ করে থাকে যা অসহায় মানুষদের সহযোগিতায় অনুপ্রেরণা যোগাবে। মানুষ মানুষের জন্য এ নীতি কথাটি সমাজে শতভাগ বাস্তবায়ন হবে। বার্ষিক সাধারণ সভা শেষে প্রতিষ্ঠানের বিভিন্ন শাখাসমূহের বিগত সময়ের সফলতা ও অর্জনকে মূল্যায়ণ করে উৎসাহমূলক পুরস্কার প্রদান করেন প্রধান অতিথি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক হোসেন আলী দুলাল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ভাইস প্রেসিডেন্ট জাহাঙ্গীর হোসেন তোতা, ডিএমডি শাহনুর ইসলাম, রাজিব আহসান সিজার, সিএফও সেলিম তালুকদার, সিএমও ইকবাল নুর শুভ, হেড অব সেলস রমজান হোসেন, জুনিয়র প্রশাসনিক সমন্বয়কারী আশিক ইবনে হাসান, আমিন ইবনে হাসান, জুনিয়র পারচেজ সমন্বয়কারী আদনানুল ইসলাম, ডিজিএম আলমগীর হোসেন, জিল্লুর রহমান, শামীম তালুকদার, আল আমীন, এইচআর আনোয়ারুল হক, জিসান, ইউনুছ আলী বাবুল, আব্দুর রহমান, আখেনুর ইসলাম রাসেল, ইমরান হোসেন, মেজবা রহমান, ফেরদৌস রহমানসহ প্রমুখ।

১ম অধিবেশন শেষে শুরু হয় মালিক কর্মকর্তা, কর্মচারীদের পরিবারের সদস্যদের নিয়ে আনন্দঘন প্রাণের মিলন মেলা। আনন্দ-উল্লাসে মেতে ওঠে সবাই। একটু সময়ের জন্য ভুলে যায় নিজেদের পদমর্যাদা। শুরু হয় পরিবারের খোঁজখবর নেয়া। সত্যিকারের কি যে এক অনুভূতি! যা পরবর্তীতে প্রতিষ্ঠানকে নিজের মনে করে দায়িত্ববোধ অনেক গুণে বেড়ে যাবে। শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। নাচে গানে মেতে ওঠে প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী বৃন্দ। 

উপরে