প্রকাশিত : ৬ জানুয়ারী, ২০২৩ ১৯:১৯

বগুড়ার সারিয়াকান্দিতে বিকাশের দোকানে চুরি, গ্রেফতার ১০

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি
বগুড়ার সারিয়াকান্দিতে বিকাশের দোকানে চুরি, গ্রেফতার ১০
বগুড়ার সারিয়াকান্দিতে আলোচিত সেতু ভ্যারাইটি স্টোর এ দুর্ধর্ষ চুরি ও মটর পাম্প চোর চক্র এবং বার্মিজ চাকু সহ পরোয়ানা মুলে মোট ১০ জন কে গ্রেফতার করেছে সারিয়াকান্দি থানা পুলিশ।
 
বৃহস্পতিবার বিভিন্ন সময়ে থানার অফিসার ইনচার্জ জনাব রাজেশ কুমার চক্রবর্তীর নির্দেশনায় এসআই (নিঃ) মোঃ নুর আলম, এসআই (নিঃ) তপন ঘোষ, এসআই (নিঃ) মোঃ এখলাছুর রহমান, এএসআই (নিঃ) মোঃ কামরুল হোসেন, এএসআই (নিঃ) মোঃ স্মরণ খান, এএসআই (নিঃ) আমজাদ হোসেন সঙ্গীয় অফিসার ফোর্সসহ সারিয়াকান্দি থানা এলাকায় অভিযান পরিচালনা করে গত ০৬/০১/২০২৩ তারিখ ভোর রাত্রী ০৩.০৫ ঘটিকায় সারিয়াকান্দি বাঙ্গালী ব্রীজের পাশে কুপতলা তিন রাস্তার মোড়ে পাকা রাস্তার উপর চেক পোস্ট পরিচালনা করিয়া চোরাই মালামাল ০টি এক্সপার্ট কোম্পানীর দুই হর্স পাওয়ার মটর, ০২ ইঞ্চি ডেলিভারী সেচ পাম্পসহ, ০৩ টি স্যালো মেশিনের ০৪ ইঞ্চি ডেলিভারী সেচ পাম্প, ০১ টি স্যালো মেশিনের ০৩ ইঞ্চি ডেলিভারী সেচ পাম্প, ০১ টি ০৩ চাকার বাজাজ কোম্পানীর যাত্রীবাহী সিএনজি গাড়ী, যার রেজিঃ নং-বগুড়া-থ-১১-৩০৭৫ উদ্ধার করা হয়।
 
এসময় আসামী ১। মোঃ শহিদুল ইসলাম নাছু (৪০) পিতা-মোঃ হাছেন আলী প্রাং, ২। মোঃ তামিম ইকবাল (২২) পিতা-মোঃ জান্নাতুল ফেরদৌস পিন্টু, উভয় সাং-গনকপাড়া, ৩। মোঃ একরাম হোসেন জুয়েল (৩২) পিতা-মৃত আব্দুল আজিজ সরকার, সাং-নারচী নেউরগাছা, সর্ব থানা-সারিয়াকান্দি, জেলা-বগুড়াগনকে গ্রেফতার করা হয় আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়। 
 
একই সাথে অভিযান পরিচালনা করিয়া নারচী এলাকা হইতে আসামী ১। মোঃ স্বাধীন মিয়া (২৭) পিতা-মোঃ আজাহারুল ইসলাম মংলু, সাং-নারচী নেউরগাছা, থানা-সারিয়াকান্দি, জেলা-বগুড়াকে ০১টি ধারালো বার্মিজ চাকু সহ গ্রেফতার করিয়া অস্ত্র আইনে মামলা রুজু করা হয়। আরো এক আসামী মোঃ জনি মিয়া (৩০) পিতা-মোঃ আব্দুস সামাদ, সাং-নারচী পশ্চিমপাড়া, থানা-সারিয়াকান্দি, জেলা-বগুড়াকে ০৬(ছয়) পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করিয়া মাদক আইনে মামলা রুজু করা হয়। 
 
তাছাড়াও সারিয়াকান্দি মাদ্রাসা মোরে আলোচিত সেতু ভ্যারাইটি স্টোর বিকাশের দোকান হইতে টাকা চুরির ঘটনায় জড়িত আসামী ১। মোঃ আমিনুল ইসলাম @ নিরব (৪০) পিতা-মৃত নঈম মোল্লা, সাং-মাঝবাড়ী, ২। মোঃ মজনু আকন্দ (৩৯) পিতা-মোঃ হযরত আলী আকন্দ, সাং-ফুলবাড়ী নয়াপাড়া, উভয় থানা-সারিয়াকান্দি, জেলা-বগুড়াদ্বয়কে গ্রেফতার করা হয় এবং তাহাদের হেফাজত হইতে চোরাই টাকা এবং চুরির কাজে ব্যবহৃত ভ্যান গাড়ী উদ্ধার করা হয়।
 
অপরদিকে গ্রেফতারী পরোয়ানার আসামী ১। মোঃ সাবলু (৪০) পিতা-মৃত নাছির, সাং-দীঘলকান্দি, ২। মোঃ রঞ্জু ফকির @ চিকা পাগলা (৩৮) পিতা-মোঃ মোখলেছার রহমান, সাং-হিন্দুকান্দি, পুলিশ লাইন, ৩। মোঃ নাজলু @ মানুষ কসাই (৪০) পিতা-মৃত তালেব প্রাং, সাং-বাড়ইপাড়া, থানা-সারিয়াকান্দি, জেলা-বগুড়াগনকে গ্রেফতার পূর্বক সর্বমোট ১০(দশ) জন আসামীগনকে পুলিশ পাহারায় বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়।
 
গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী। 
উপরে