প্রকাশিত : ৭ জানুয়ারী, ২০২৩ ২১:২৩

আদমদীঘিতে ফসলি জমিতে পুকুর খননের সময় ২টি এস্কেভটর,৭টি ট্রাক্টর জব্দ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ
আদমদীঘিতে ফসলি জমিতে পুকুর খননের সময় ২টি এস্কেভটর,৭টি ট্রাক্টর জব্দ

বগুড়ার আদমদীঘিতে ফসলি জমিতে পুকুর খনন ও ট্রাক্টরে করে মাটি বহন করার সময় ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ২টি এস্কেভটর, ৭টি ট্রাক্টর জব্দ করেছে।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার টুকটুক তালুকদার এই অভিযান পরিচালনা করেন। এসময় ভ্রাম্যমান আদালতের উপস্থিতি টের পেয়ে পুকুর খননকারী ও এস্কভটর মালিক দ্রুত পালিয়ে যায়। জব্দকৃত এস্কেভটর ও ট্রাক্টর গুলো ভ্রাম্যমান আদালত থানা পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানাগেছে, আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের বাগবাড়ী গ্রামের ফসলি জমিতে পুকুর খনন ও খননের মাটি ট্রাক্টরে করে বহন করে সরকারি রাস্তা নষ্ট হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে ভ্রাম্যমান আদালত অভিযান চালায়। এসময় পুকুর খননকারী ও এস্কেভটর মালিক সর্টকে পরলেও ভ্রাম্যমান আদালত ঘটনাস্থল থেকে ২টি এস্কেভটর ও মাটি বহনের কাজে ব্যবহ্নত ৭টি ট্রাক্টর জব্দ করে থানা নিয়ে আসে।

ভ্রাম্যমান আদালতে ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার টুকটুক তালুকদার জানান,অভিযানের সময় পুকুর খননকারী ও এস্কেভটর মালিককে না পাওয়ায় ট্রাক্টর ও এস্কেভটর জব্দ করা হয়েছে। পরে পুকুরখননকারী ও এস্কেভটর মালিককে ভ্রাম্যমান আদালতে হাজির করে
জরিমানা করা হবে।

উপরে