প্রকাশিত : ৯ জানুয়ারী, ২০২৩ ১৭:৫৯

আদমদীঘিতে ব্যাগ থেকে টাকা চুরির সময় হাতেনাতে আটক

আদমদীঘি(বগুড়া)প্রতিনিধিঃ
আদমদীঘিতে ব্যাগ থেকে টাকা চুরির সময় হাতেনাতে আটক

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার সোনালী ব্যাংকের ক্যাশ কাউন্টারের সামনে এক নারী গ্রাহকের ভ্যানেটি ব্যাগ থেকে এক লক্ষ টাকা চুরি করার সময় হাতে নাতে আটক হয়েছে আলমগীর হোসেন নামের এক চোর।

আটক ওই চোরকে থানা পুলিশের নিকট সোর্পদ করেন ব্যাংক কর্তৃপক্ষ। এঘটনায় আদমদীঘি থানায় একটি মামলা হয়েছে। পুলিশ আটক চোর আলমগীর হোসেনকে সোমবার আদালতে পাঠিয়েছে।

জানাযায়, আদমদীঘি উপজেলার সান্তাহার নতুন বাজারের মোশারফ হোসেনের বিধবা স্ত্রী সেলিনা পারভীন গত রবিবার (৮জানুয়ারী) দুপুরে সান্তাহার ঘোরাঘাট এলাকায় অবস্থিত সোনালী ব্যাংক সান্তাহার শাখায় এক লাখ টাকা ব্যাংকে জমা দেয়ার জন্য যায়। ব্যাংকে ভিতরে গ্রাহক সেলিনা পারভীন কাউন্টারে টাকা জমা দেয়ার জন্য দাঁড়িয়ে অপেক্ষা করাকালে তার কাঁদে থাকা ভ্যানেটি ব্যাগের চেইন খুলে ব্যাগ থেকে এক লাখ টাকা চুরি করার সময় বগুড়া শহরেরচেলোপাড়া এলাকার সোহরাব উদ্দীনের ছেলে চোর আলমগীর হোসেনকে হাতেনাতে আটক করা হয়। পরে তাকে পুলিশের নিকট সোর্পদ করা হলে রবিবার রাতে আদমদীঘি থানায় একটি মামলা করা হয়।

আদমদীঘি থানার অফিসার ইনর্চাজ রেজাউল করিম রেজা বলেন,ব্যাংকে টাকা জমা দিতে আসা গ্রাহকের ব্যাগ থেকে টাকা চুরির সময় আলমগীন হোসেন নামের এক চোরকে ব্যাংক কর্তৃপক্ষ হাতে নাতে আটক করেন। এঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আটক চোরকে সোমবার আদালতে প্রেরন করা হয়েছে।

উপরে