প্রকাশিত : ৯ জানুয়ারী, ২০২৩ ১৮:১৭

শিবগঞ্জে তৃণমূল বার্তার ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি ঃ
শিবগঞ্জে তৃণমূল বার্তার ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

উত্তর জনপদের প্রাচীন নগরী বগুড়ার শিবগঞ্জ উপজেলার ৮০ দশকের প্রাণচঞ্চল্য প্রতিবাদী কন্ঠস্বর তরুণ ছাত্র নেতা তৌহিদুর রহমান মানিক অবহেলিত জনপদের ৩লক্ষ মানুষের সুখ-দু:খ, চাওয়া-পাওয়া ও অধিকার আদায়ের প্রত্যয়ে গণমানুষের প্রতিচ্ছবি তুলে ধরতে ২০১০ সালে প্রতিষ্ঠা করেছিলেন সাপ্তাহিক পত্রিকা তৃণমূল বার্তা।

বিভিন্ন বাঁধা বিপত্তি চড়ায় উতরায় পেরিয়ে আজ তৃণমূল বার্তা গৌরব ও ঐতিহ্যের ১২ বছরে পদার্পন করেছে। তৃণমূল বার্তার ১১ বছর পেরিয়ে ১২ বছরে পদার্পন করায় বর্ণাঢ্য আয়োজনে পত্রিকাটি প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

রবিবার সন্ধ্যায় শিবগঞ্জ পৌরসভা মিলনায়তনে তৃণমূলের প্রতিষ্ঠাতা সম্পাদক উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র তৌহিদুর
রহমান মানিকের সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পাঠক ও সুধীবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম সম্পা। বিশেষ অতিথি ছিলেন শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ¦ মোস্তাফিজার রহমান মোস্তা, পৌর আওয়ামী লীগ সভাপতি আলহাজ¦ আমিনুল হক দুদু। আমন্ত্রিত অতিথির মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যাসোসিয়েশনের সভাপতি ও কিচক ইউপি চেয়ারম্যান শাহ জাহান চৌধুরী, এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও বিহার ইউপি চেয়ারম্যান মহিদুল ইসলাম, শিবগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম শহিদ, পীরব ইউপি চেয়ারম্যান আসিফ মাহমুদ মিল্টন, মোকামতলা ইউপি চেয়ারম্যান আহসান হাবিব সবুজ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি কাউন্সিলর খ ম শামীম, যুগ্ম সম্পাদক হাবিবুল আলম, এমদাদুল হক এমদাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক সোহেল আক্তার মিঠু, দপ্তর সম্পাদক শাহাবুদ্দিন শিবলী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সোহেল রানা মিন্টু, তৃণমূল বার্তার নির্বাহী সম্পাদক ফাইজুল কবির মুহিত, তৃণমূল বার্তা নিজস্ব প্রতিবেদক পবন রায়, সাংবাদিক আব্দুর রউফ রুবেল, আরিফ আনজুম। অনুষ্ঠান শেষে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য প্রদীপ মোহন্ত ও তৃণমূল বার্তার কলামিস্ট নবী নাজমুল হক তালুকদারকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

উপরে