প্রকাশিত : ৯ জানুয়ারী, ২০২৩ ১৯:২৮

আওয়ামী লীগে ভোট দিলে দেশের উন্নয়ন হয়: মজনু

প্রেস বিজ্ঞপ্তি
আওয়ামী লীগে ভোট দিলে দেশের উন্নয়ন হয়: মজনু

বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু বলেছেন, আওয়ামী লীগে ভোট দিলে দেশের উন্নয়ন হয়, দেশ সমৃদ্ধ হয়। সারা দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের প্রার্থীকে জয়ী করতে হবে। বিশেষ করে বগুড়া-৬ সদর আসনে উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিজয় নিশ্চিত করতে হবে। এজন্য সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। দলীয়ভাবে আমরা তাঁর পক্ষেই সবাই এক হয়ে কাজ করব। আমাদের মধ্যে কোনো বিভেদ বা কোন্দল নেই। আমরা মনে করি, এবার আমরা এই আসনে নৌকার বিজয় নিশ্চিত করতে পারব।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করার বিকল্প নেই। আওয়ামী লীগ বাংলাদেশের সর্ববৃহৎ একটি রাজনৈতিক দল। সেখানে আমাদের নিজেদের মধ্যে নেতৃত্বের প্রতিযোগিতা-প্রতিদ্বন্দ্বিতা থাকবে, কিন্তু দিনের শেষে আমাদের দলের প্রতি আনুগত্য সব কর্মীর মধ্যে আছে। 

তিনি আরো বলেন, শেখ হাসিনার সিদ্ধান্ত, চুড়ান্ত সিদ্ধান্ত, তাই উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে তার মনোনীত প্রার্থীর বিজয় নিশ্চিত করতে হবে। বগুড়ার এই আসনে উপ-নির্বাচনে ভেদাভেদ ভুলে সকল নেতাকর্মীদের একসঙ্গে কাজ করতে হবে। যারা জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে বিশ্বাস করেন, তারা সকলেই ঐক্যবদ্ধ থেকে নৌকার পক্ষে কাজ শুরু করুন। সকলের প্রচেষ্টায় প্রধানমন্ত্রীকে এই আসন উপহার দিতে চাই। 

গতকাল সোমবার বিকেলে শহরের টেম্পল রোড দলীয় কার্যালয়ে পৌর মৎস্যজীবী লীগের উদ্যোগে বগুড়া-৬ আসনে উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ের লক্ষ্যে ও পৌর কমিটির পরিচিতি এবং নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। 

পৌর মৎস্যজীবী লীগের আহ্বায়ক ইলিয়াস শাহর সভাপতিত্বে ও সদস্য সচিব আবু শাহীন শাওনের সঞ্চালনায় এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রাগেবুল আহসান রিপু। 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল রাজি জুয়েল, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হেফাজত আরা মিরা, সাধারণ সম্পাদক সাবিহা সাবরিন পিংকি, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান রাজন, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি রাসেল আহম্মেদ কনক, সাধারণ সম্পাদক কামরুজ্জামান মানিক, সহ-সভাপতি রায়হান, গোলাম আহাদ, অরুপ কুমার, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মাহাবুবসহ প্রমুখ। 

উপরে