প্রকাশিত : ১০ জানুয়ারী, ২০২৩ ১৯:৪৬

আদমদীঘিতে গৃহবধূর লাশ উদ্ধার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ
আদমদীঘিতে গৃহবধূর লাশ উদ্ধার

বগুড়ার আদমদীঘিতে গলায় ফাঁস লাগানো তানিয়া বানু (২২) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে সান্তাহার ফাঁড়ি পুলিশ।

গত সোমবার রাতে আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের চা-বাগান এলাকায় থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত তানিয়া বানু ওই এলাকায় বীর মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমানের বাড়ী ভাড়া নিয়ে স্বামী রাকিব হোসেনের সঙ্গে বসবাস করতেন।

এ ঘটনায় আদমদীঘি থানায় মঙ্গলবার দুপুরে থানায় একটি ইউডি মামলা হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ২ মাস আগে ময়মনসিংহ মুক্তগাছা এলাকা থেকে বগুড়ার আদমদীঘির সান্তাহার চা-বাগান এলাকায় বীর মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমানের বাড়ী ভাড়া নিয়ে স্বামী রাকিব হোসেনের সঙ্গে বসবাস করতেন তানিয়া বানু। গত সোমবার রাতে স্বামীর সঙ্গে কোন বিষয় নিয়ে মনমালিন্য হয় স্ত্রী তানিয়ার। কিছুক্ষণ পর সবার অজান্তে নিজ ঘরের বৈদ্যুতিক ফ্যানের পাখার সাথে রশি দিয়ে গলায় ফাঁস দেন তিনি। এ সময় তার স্বামী দেখতে পেয়ে তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের লাশটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, নিহতের পরিবারে খবর দেওয়া হয়েছে আইনি প্রক্রিয়া শেষে লাশটি তাদের নিকট হস্তান্তর করা হবে। তবে এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

উপরে