প্রকাশিত : ১১ জানুয়ারী, ২০২৩ ১৯:৫৯

বগুড়ায় অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারী কল্যাণ সমিতির অনুদান বিতরণ

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারী কল্যাণ সমিতির অনুদান বিতরণ

স্টাফ রিপোর্টার: বগুড়ায় বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারী কল্যান সমিতির আয়োজনে বুধবার সকালে শহরের জলেশ^রীতলা সমিতির কার্যালয়ে ৩৫৬ জনের মাঝে সমিতির কেন্দ্রীয় কার্যালয় থেকে বিভিন্ন খাতে প্রাপ্ত ২১ লক্ষ ৫৫ হাজার ৯’শ টাকা অনুদান বিতরণ করা হয়েছে।

সমিতির বগুড়া জেলা শাখার চেয়ারম্যান আলহাজ¦ শামসুল হুদার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে অনুদানের এই অর্থ সকলের হাতে তুলে দেন বগুড়ার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আফসানা ইয়াসমিন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সমিতির বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক নওয়াব আলী এবং অন্যান্যদের মাঝে আরো বক্তব্য রাখেন সমিতির ভাইস চেয়ারম্যান যথাক্রমে অধ্যাপক মো: মোজাম্মেল হক এবং অধ্যাপক মো: আব্দুল গফুর। এই বছর সমিতির উদ্যোগে বগুড়ায় ৫৮ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষাবৃত্তি হিসেবে ৩ লক্ষ ৮৪ হাজার টাকা, সমিতির ১৫৩ জন সদস্যের মাঝে এককালীন অনুদান হিসেবে ৭ লক্ষ ৬১ হাজার ২’শ টাকা এবং ১৪৫ জন সদস্যের মাঝে সাধারণ চিকিৎসা, কন্যা বিবাহ ও দুর্যোগে ক্ষতিগ্রস্থ খাতে ১০ লক্ষ ১০ হাজার ৭’শ টাকা সর্বমোট ৩৫৬ জনের মাঝে এই অনুদানের অর্থ বিতরণ করা হয়। বিতরণ কার্যক্রম শেষে সমিতির মৃত সদস্যদের রুহের মাগফেরাত এবং দেশ ও দশের মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন সমিতির নির্বাহী সদস্য ছুমির উদ্দিন।

জানা যায়, বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারী কল্যান সমিতির প্রধান কার্যালয় থেকে শিক্ষাবৃত্তি, এককালীন অনুদান, জরুরী চিকিৎসা/কন্যা বিবাহ ও প্রাকৃতিক দুর্যোগ খাতে জেলা পর্যায়ে প্রয়োজন অনুযায়ী সমিতি সংশ্লিষ্টদেও জন্যে এই অর্থ প্রেরণ করে থাকে যা বগুড়ায় প্রতি বছর সুষ্ঠুভাবে বিতরণ করে আসছে সমিতির জেলা কার্যালয়।

উপরে