প্রকাশিত : ১২ জানুয়ারী, ২০২৩ ১৯:০৭
বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে

বগুড়ায় চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

প্রেস বিজ্ঞপ্তি
বগুড়ায় চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

বগুড়া জেলা তথ্য অফিস আয়োজিত ১০ জানুয়ারী বঙ্গবন্ধু মেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ২০২৩ উৎযাপন উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান বৃহস্পতিবার বিকেলে বগুড়া জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

সিনিয়র জেলা তথ্য অফিসার মুহাঃ মাহফুজার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ হযরত আলী। বিশেষ অতিথি ছিলেন দৈনিক করতোয়ার বার্তা সম্পাদক প্রদীপ ভট্রাচার্য্য শংকর, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা বগুড়া জেলা সভাপতি গৌতম কুমার দাস, দ্যা এশিয়ান এইজ বগুড়া জেলা প্রতিনিধি সাংবাদিক ও সহকারি অধ্যাপক মোঃ মামুন-উর-রশিদ, সহকারি তথ্য কর্মকর্তা তানিয়া তাজনিন মেমি ও আব্দুর রউফসহ অনান্য।

আলোচনা সভায় বক্তারা শিশু কিশোরদেরকে এরকম আয়োজনের মাধ্যমে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস ও বঙ্গবন্ধুর বলিষ্ঠ ভূমিকা সম্পর্কে জানানোর তাগিদ দেয়া হয়। সমগ্র পৃথিবীতে ২৫০টি দেশের মধ্যে মাত্র ১৩ টি দেশে জাতির পিতা আছেন। তারমধ্যে একটির নাম বাংলাদেশ। যার গর্বিত নাগরিক হতেপেরে আমরা সবাই সম্মানিত হয়েছি। ভবিষ্যত কর্ণধার দেরকে সঠিকভাবে গঠনের মাধ্যমে বঙ্গবন্ধুর সোনার বাংলা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গঠন করা সম্ভব। আলোচনা শেষে তিন ক্যাটাগরিতে শিশু কিশোরদের পুরস্কার প্রদান করা হয়।

উপরে