প্রকাশিত : ১৩ জানুয়ারী, ২০২৩ ১৮:৪৩

সাপাহারে সর্বমহলে প্রশংসিত হতে চলেছে এসিল্যান্ড শারমিন জাহান লুনা

সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ
সাপাহারে সর্বমহলে প্রশংসিত হতে চলেছে এসিল্যান্ড শারমিন জাহান লুনা
নওগাঁর সাপাহার উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন জাহান লুনা দায়িত্বশীল কর্ম তৎপরতায় উপজেলার সর্বমহলে প্রশংসিত হতে শুরু করেছে। যত দিন যাচ্ছে সে ততই এগিয়ে যাচ্ছে মানবতার সেবায়। 
 
উপজেলা সদরসহ প্রত্যন্ত এলাকায় মানবসেবা ও শিক্ষাবান্ধব কর্মকর্তা উপজেলা নির্বাহী অফিসার  আব্দুল্লাহ-আল-মামুন এর নির্দেশক্রমে ও সহযোগী হিসেবে উপজেলায় কাজ করে চলেছে এই মানবিক গুণসম্পন্ন সহকারী কমিশনার ভূমি অফিসার। ভূমি সংক্রান্ত সকল সেবার পাশাপাশি ছুটে চলেছে অসহায় শীতার্থদের মাঝে কম্বল বিতরণ কাজে। মানুষকে আর আগের মত ঘুরতে হচ্ছে না তহশিল ও ভূমি অফিসে। ইউনিয়ন ভূমি সরকারী (তহশীলদার) গণ যাতে মানুষকে হয়রানি করতে না পারে সেদিকে খেয়াল রাখার পাশাপাশি সঠিক কাজটি করে দেয়ার নির্দেশ প্রদান করছে। এতে করে মানুষের আস্তা অনেকটা ফিরে এসেছে ভূমি অফিসের প্রতি।
 
একাধিক জনপ্রতিনিধিরা ও সাপাহার উপজেলার সাধারণ জনগণ সাংবাদিকদের কে জানান , ভূমি কর্মকর্তা শারমিন জাহান লুনা  সাপাহারে যোগদানের পর থেকেই জনপ্রতিনিধিদের সঙ্গে সমন্বয় করে উপজেলা বাসীর  জন্য নিবেদিতপ্রাণ হয়ে কাজ করে যাচ্ছেন। এমন নিষ্ঠাবান-কর্মঠ ও মানবিক গুণাবলী সম্পন্ন ভূমি কর্মকর্তা থাকলে উপজেলায় উন্নয়ন সম্ভব হবে এবং জনগণ তহশিলদারদের হয়রানী হতে অনেকটা রক্ষা পাবে। নাম প্রকাশে অনিচ্ছুক কিছু ভুক্তভোগী জানিয়েছে ভূমি অফিসে কিছু কর্মকর্তার প্রতি নজর রাখলে ভূমি অফিস সেবার দ্বারপ্রান্ত হিসেবে পরিণত হবে।
 
বর্তমান নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন এর সমস্ত উন্নয়নমূলক ও  ভালো কাজের এবং  অফিসিয়াল দায়-দায়িত্ব নির্দেশ মেনে  পালন  করবেন, পার্শ্বে থেকে  তিনি সর্বদিক দিয়ে সহযোগিতা করবেন বলে সকলে মনে করেন।
উপরে