প্রকাশিত : ১৩ জানুয়ারী, ২০২৩ ১৮:৫২
সামাজিক সংগঠন প্রত্যাশা ’৮৬

সৈয়দপুরে কম্বল পেলেন চার শত শীতার্ত মানুষ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে কম্বল পেলেন চার শত শীতার্ত মানুষ

নীলফামারীর সৈয়দপুরে সামাজিক সংগঠন প্রত্যাশা ’৮৬ এর কম্বল পেলেন চার শত অসহায় দুস্থ ও শীতার্ত মানুষ। গত বৃহস্পতিবার (১২ জানুয়ারি) রাতে শহরের সাহেবপাড়াস্থ সামশুল হক মেমোরিয়াল একাডেমি চত্বরে ওই কম্বল বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল রায়হান।

প্রত্যাশা ’৮৬ এর সভাপতি ও সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের সিনিয়র শিক্ষক মো. আব্দুল আউয়ালের সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক শেখ মো. শহীদুল হক।

এ সময় প্রত্যাশা ’৮৬ এর সহ-সভাপতি কৃষিবিদ এম এ মুবিন সরকার, মমতাজ মিন্টু, সহ-সাধারণ সম্পাদক কৃষিবিদ করিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রবি, কোষাধ্যক্ষ নাসিম উদ্দিন, প্রচার সম্পাদক টিকেন্দ্রজিৎ রায় মীরু, কার্যকরী কমিটির সদস্য নিরঞ্জন চন্দ্র রায়, রায়হানা লুনা, ফরিদা পারভীন ডলি, আনিছুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

ওই দিন সংগঠনটির পক্ষ থেকে চার শত অসহায় দুস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

উল্লেখ্য,প্রত্যাশা ’৮৬ সৈয়দপুর শহরের অরাজনৈতিক একটি সামাজিক সংগঠন।  সৈয়দপুর শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে বিগত ১৯৮৬ সালে এসএসসি পরীক্ষার্থী উত্তীর্ণ বন্ধুদের সমন্বয়ে এ সংগঠনটি গঠন করা হয়।  “বন্ধুত্ব বিনির্মাণে ও সমাজ কল্যাণে”শ্লোগান নিয়ে গত ২০১৭ সালে যাত্রা শুরু হয় সংগঠনটির। যাত্রার শুরু পর থেকে সংগঠনটি সমাজের অসহায়,গরীব  দুস্থদের খাদ্য সামগ্রী, শীতবস্ত্র, কর্মজীবী নারীদের মাঝে সেলাই মেশিন,ফ্রি চিকিৎসাসেবা ও ওষুধ প্রদানসহ নানাবিধ সমাজ কল্যাণমূলক কাজ করে আসছে।এর ধারাবারিকতায় চলতি শীত মৌসুমে সংগঠনটির উদ্যোগে গত বৃহস্পতিবার  শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। 

 

উপরে