প্রকাশিত : ১৩ জানুয়ারী, ২০২৩ ১৮:৫৫
পার্বতীপুরে কর্মরত ট্রেন পরিচালকের মহানুভবতা

ভারতীয় ট্রেনে ভ্রমণরত যাত্রীর হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে হস্তান্তর

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
ভারতীয় ট্রেনে ভ্রমণরত যাত্রীর হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে হস্তান্তর

দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে জংশনে কর্মরত ট্রেন পরিচালক (গার্ড) ও রেলওয়ে গার্ড কাউন্সিল পার্বতীপুরের সভাপতি মোঃ শহিদুল ইসলাম ভারতীয় ট্রেনে ভ্রমণরত এক যাত্রীর হারিয়ে যাওয়া  মোবাইল ফোন উদ্ধার করে সেই যাত্রীর কাছে  হস্তান্তর করেছেন। তাঁর এই মহানুভবতা বিভিন্ন মহলে প্রশংসিত হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকেলে।

জানা গেছে,ঢাকা শাজাহানপুর এলাকার অধিবাসী মোঃ তুহিন ভারতে ভ্রমণের উদ্দেশ্যে ঢাকা থেকে "মিতালী এক্সপ্রেস" ট্রেন যোগে ভারতে  যাচ্ছিলেন।পথে নীলফামারীর চিলাহাটি সীমান্তে তাঁর মোবাইল ফোনটি হাত থেকে নিচে পড়ে হারিয়ে যায়। ঘটনাটি জানতে পেয়ে ট্রেনে কত্যর্বরত ট্রেন পরিচালক (গার্ড) মোঃ শহিদুল ইসলাম প্রচেষ্টা চালিয়ে হারিয়ে যাওয়া মোবাইল ফোনটি উদ্ধার করেন। পরে উদ্ধারকৃত ফোনটির প্রকৃত মালিককে খুঁজে বের করেন। বৃহস্পতিবার বিকেলে কমলাপুর রেলওয়ে স্টেশনের স্টেশন ম্যানেজারের কক্ষে ফোনটির প্রকৃত মালিক মোঃ তুহিনের হাতে ফোনটি হস্তান্তর করেন।

জানা যায়,মোঃ শহিদুল ইসলাম দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে জংশনে কর্মরত একজন সিনিয়র ট্রেন পরিচালক (গার্ড) এবং রেলওয়ে গার্ড কাউন্সিল পার্বতীপুরের সভাপতি। তিনি এর আগেও ট্রেনে ফেলে যাওয়া এক যাত্রীর ল্যাবটপ উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করেন। তাঁর এই মহানুভবতা বিভিন্ন মহলে প্রশংসিত হয়েছে।

উপরে