প্রকাশিত : ১৩ জানুয়ারী, ২০২৩ ২২:৩২

বঙ্গবন্ধু আন্তঃ জেলা ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ
বঙ্গবন্ধু আন্তঃ জেলা ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

শুক্রবার বিকেলে আদমদীঘি উপজেলার সান্তাহার আধুনিক ষ্টেডিয়ামে বঙ্গবন্ধু আন্তঃজেলা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

সান্তাহার পৌর ক্রীড়া সংস্থা ও সান্তাহার ফুটবল একাডেমি আয়োজিত এই জাকজমকপুর্ণ টুর্ণামেন্ট উদ্বোধন করেন আদমদীঘি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম খান। এ সময় উপস্থিত ছিলেন আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার টুকটুক তালুকদার, সহকারী পুলিশ সুপার নাজরান রউফ, সান্তাহার পৌরসভার মেয়র ও সান্তাহার পৌর ক্রীড়া সংস্থা সভাপতি তোফাজ্জল হোসেন ভুট্টু, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন জোয়াদার, আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজা, টুর্নামেন্টের আহবায়ক শাহিনুর রহমান মন্টি, আওয়ামীলীগ নেতা আবু রেজা খান, সাজেদুল ইসলাম চম্পা, নিসরুল হামিদ ফুতু, টাউন পুলিশ ফাঁিড়র পরিদর্শক রেদোয়ান রহিম, ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, আব্দুল আবু প্রমূখ।

টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে জাকজমকপূর্ন ডিস্পেলে প্রদর্শন করা হয়। বগুড়া, নওগাঁ, রাজশাহী নীলফামারী, রংপুর, চুয়াডাঙ্গা, নারায়নগঞ্জ ও ঝিনাইদহসহ ১৬টি জেলা অংশ গ্রহন করবে। গতকাল শুক্রবার বিকেল তিন’টায় উদ্বোধনী খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে নীলফামারী জেলা ও নারায়নগঞ্জ জেলা ফুটবল দল। খেলায় নীলফামারী জেলা দল ৩-০ গোলে নারায়নগঞ্জ জেলা দলকে পরাজিত করেন ।

উপরে