প্রকাশিত : ১৪ জানুয়ারী, ২০২৩ ২২:৫৭

ডাকাতকে বিশ্বাস করা গেলেও বিএনপিকে নয়: এস এম কামাল হোসেন

প্রেস বিজ্ঞপ্তি
ডাকাতকে বিশ্বাস করা গেলেও বিএনপিকে নয়: এস এম কামাল হোসেন
বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন, ডাকাতকে বিশ্বাস করা যায়, কিন্তু বিএনপিকে নয়। পাকিস্তানি হানাদার বাহিনীকে বিশ্বাস করা যায়, কিন্তু বিএনপিকে নয়। তিনি বলেন, বর্তমানে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তাই বিএনপি শেখ হাসিনাকে টার্গেট করেছে। তার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। অথচ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব দরবারে শোষিতদের পক্ষে কথা বলছেন। বাবার মতো শোষিতদের পক্ষে মাথা উঁচু করে কথা বলছেন।
 
শনিবার (১৪ জানুয়ারি) দুপুরে চাঁপাইনবাবগঞ্জে জেলা আওয়ামী লীগের আয়োজনে নবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে শেখ হাসিনার মহাসমাবেশ ও ১ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জের দুটি আসনের উপ-নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে এই প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 
 
নেতাকর্মীদের উদ্দেশ্যে নৌকার উন্নয়ন পৌঁছানোর আহ্বান জানিয়ে এসএম কামাল বলেন, সারাবিশ্ব এখন বলছে, সংকট নিরসনে শেখ হাসিনার কোনো বিকল্প নাই। বিএনপি ক্ষমতায় থাকাকালীন সময়ে ভোট ডাকাতি করেছে, মানুষ খুন, গুম করেছে। এসব ছাড়া তারা জনগণের জন্য আর কিছুই করেনি। কিন্তু আমরা এখন গর্ব করতে পারি, শেখ হাসিনা মানবতার দিক থেকে শ্রেষ্ঠ প্রধানমন্ত্রী। তিনি, বলেন, গ্রুপিংয়ের দোহাই দেবেন না। সব ভুলে নৌকার পক্ষে কাজ করুন। শেখ হাসিনার সকল উন্নয়ন জনগণের কাছে তুলে ধরুন।
 
জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল ওদুদের সঞ্চালনায় প্রতিনিধি সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, সংরক্ষিত মহিলা আসনের এমপি ফেরদৌসী ইসলাম জেসী, জেলা আ.লীগের সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোখলেসুর রহমান, চিত্রনায়িকা মাহিয়া মাহি।
উপরে