প্রকাশিত : ১৬ জানুয়ারী, ২০২৩ ১৫:২০

বাস-ট্রাক-মোটরসাইকেল ত্রিমুখী সংঘর্ষ, নিহত ৩

অনলাইন ডেস্ক
বাস-ট্রাক-মোটরসাইকেল ত্রিমুখী সংঘর্ষ, নিহত ৩

গাইবান্ধার পলাশবাড়ীতে যাত্রীবাহী বাসের সঙ্গে পণ্যবাহী ট্রাকের সংঘর্ষ হয়েছে। এ সময় বেপরোয়া গতির বাসটির ধাক্কায় দুই মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। সোমবার (১৬ই জানুয়ারি) সকাল ৯টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের পৌরশহরের চৌমাথা মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পলাশবাড়ী উপজেলার কয়ারপাড়া গ্রামের বাদশা মিয়ার ছেলে বিদ্যুৎ সরকার (৪২), মির্জাপুর গ্রামের গনেশ চন্দ্রের ছেলে সুভিস চন্দ্র (৩৫) ও জেলার গোবিন্দগঞ্জ উপজেলার অভিরামপুর গ্রামের সুভাস চন্দ্রের ছেলে সুমন চন্দ্র (৩৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বরকত পরিবহনের একটি বাস বেপরোয়া গতিতে রংপুরের দিকে যাচ্ছিল। বাসটি চৌমাথা মোড়ে পৌঁছলে দুটি মোটরসাইকেলকে ধাক্কা দেয় এবং বিপরীত মুখী পণ্যবাহী একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ ঘটে।

স্থানীয়রা এ দুর্ঘটনায় আহত তিনজনকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তিন জনকেই মৃত ঘেষণা করেন। পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: আনিছুর রহমান তিন জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানিয়েছেন, দুর্ঘটনার বাসটির চালক পালিয়ে গেলেও বাস ও ট্রাকটি পুলিশ হেফাজতে রয়েছে।

উপরে