প্রকাশিত : ১৬ জানুয়ারী, ২০২৩ ১৯:১৫

বগুড়ায় অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারী কল্যাণ সমিতির শীতবস্ত্র বিতরণ

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারী কল্যাণ সমিতির শীতবস্ত্র বিতরণ

বগুড়ায় বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারী কল্যান সমিতির আয়োজনে সোমবার সকালে শহরের জলেশ^রীতলা সমিতির কার্যালয়ে সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সমিতির কেন্দ্রীয় কার্যালয় এবং বিভিন্ন দানবীর সদস্যদের অনুদানের মাধ্যমে এই বছর প্রায় ৩৮০ জনের হাতে শীতবস্ত্র তুলে দেওয়া হয়।

সমিতির বগুড়া জেলা শাখার চেয়ারম্যান আলহাজ¦ শামসুল হুদার সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে সমিতির বিভিন্ন কার্যক্রমের উপর আলোচনা করে স্বাগত বক্তব্য রাখেন সমিতির বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক নওয়াব আলী। এছাড়াও অন্যান্যদের মাঝে আরো বক্তব্য রাখেন সমিতির ভাইস চেয়ারম্যান অধ্যাপক মো: মোজাম্মেল হক, সমিতির উপদেষ্টাবৃন্দ যথাক্রমে মো: আবিদুর রহমান ও অধ্যাপক মো: ছালামত উল্ল্যাহ, সমিতির নির্বাহী সদস্য যথাক্রমে অধ্যাপক নাছিমা আকতার জাহান এবং এ,বি,এম আব্দুর রশিদ। বক্তারা তাদের বক্তব্যে বলেন, মানবতার সেবায় সকলকে সর্বদা নিজ অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। সমাজের মানুষের একে অপরের সুখ দুঃখ ভাগ করে নেওয়ার মাঝেই প্রশান্তি। সরকারী কর্মচারীরা অবসরে যাওয়ার পর অনেকেই তাদের আর খোঁজ রাখেনা কিন্তু এক্ষেত্রে বগুড়াসহ দেশব্যাপী বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারী কল্যাণ সমিতি সদস্যদের সারাবছর তাদের বিপদে আপদে সহযোগিতার প্রচেষ্টা করে। যার ধারাবাহিকতায় এইবছরও বগুড়ায় সমিতির দরিদ্র ৩৮০ জনের মাঝে এই শীতবস্ত্র তুলে দেওয়া হয়েছে। বক্তারা সরকারের পাশাপাশি সমাজের সকল সামর্থ্যবান ব্যক্তি বা সংগঠনকে শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর উদ্বার্ত আহ্বান জানান।

উপরে