প্রকাশিত : ১৭ জানুয়ারী, ২০২৩ ১৯:২৫

সিরাজগঞ্জে ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

অনলাইন ডেস্ক
সিরাজগঞ্জে ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

সিরাজগঞ্জে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেল ও ব্যাটারিচালিত ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এসময় আরও ৩ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকালে সিরাজগঞ্জ-কাজিপুর আঞ্চলিক সড়কের চিলগাছা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, অটোরিকশাচালক কাজিপুর উপজেলা ক্ষুদবান্ধি গ্রামের আনোয়ার হোসেন (৪০) ও সদর উপজেলার কুড়ালিয়া গ্রামের লালচানের ছেলে মোটরসাইকেলের আরোহী ফজলুল হক (৩০)।

আহতরা হলেন- সিরাজগঞ্জ শহরের সয়াধানগড়া মহল্লার বাসিন্দা সীমান্ত বাজার ডিগ্রি কলেজের প্রভাষক মনজুর কবির (৫৫), ধানবান্ধি মহল্লার বাবলু শেখের ছেলে ঈদিল শেখ ও সয়াধানড়া মহল্লার মৃত বশির উদ্দিনের ছেলে রাসেল।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুক কবির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা ভেওয়ামারা বাজার এলাকায় একটি দুর্ঘটনা ঘটিয়ে দ্রুত পালিয়ে যাচ্ছিল। যাওয়ার পথে চিলগাছা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল ও পেছনে অপর একটি ব্যাটারিচালিত ইজিবাইকের সঙ্গে সংঘর্ষ হয়।

এ সময় ঘটনাস্থলেই অটোরিকশাচালক আনোয়ার হোসেন মারা যান। আহত মোটরসাইকেল আরোহীসহ সিএনজির তিন যাত্রী। স্থানীয়রা তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করলে সেখানে মোটরসাইকেল আরোহী ফজলুল হকের মৃত্যু হয় বলে তিনি জানান।

উপরে