প্রকাশিত : ১৭ জানুয়ারী, ২০২৩ ২০:৫০

আদমদীঘিতে ঘরে ঢুকে গৃহবধূকে জোরপূর্বক ধর্ষনের অভিযোগ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ
আদমদীঘিতে ঘরে ঢুকে গৃহবধূকে জোরপূর্বক ধর্ষনের অভিযোগ

বগুড়ার আদমদীঘিতে পানি খাওয়ার কথা বলে ঘরে ঢুকে এক গৃহবধূ (২৪) কে জোরপূর্বক ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার দুপুরে উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের একটি গ্রামে এই ধর্ষনের ঘটে। এ ঘটনায় ধর্ষিতা গৃহবধূ আদমদীঘি থানায় রাতে অভিযোগ দায়ের করেছেন।

ধর্ষিতার অভিযোগে জানা গেছে, বাড়ির পাশে রাস্তায় একটি খামারের বয়লার মুরগি বিক্রির মাইকিং চলছিল। বিষয়টি জানার জন্য রাস্তায় এলে মাইকিং করা ব্যক্তি তার কাছে পানি খেতে চায় এবং বাড়ির ভিতর প্রবেশ করে। পরে ওই ব্যক্তি গৃহবধূর নিকট জানতে চায় বাড়িতে আর কেউ আছে কিনা। গৃহবধূ বাড়িতে কেউ নেই জানালে ওই ব্যক্তি গৃহবধূকে জাপটে ধরে এবং মুখ চেপে ধরে ধর্ষন করে এবং সেখান থেকে দ্রুত পালিয়ে যায়। পরে বিষয়টি গৃহবধূ তার স্বামী ও পরিবারের সদস্যদের জানান। এরপর উপজেলার কাল্লাগাড়ি গ্রামের মুরগীর খামার মালিক ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, একই উপজেলার জিনইর গ্রামের জনৈক এক ব্যক্তির ছেলেকে মাইকিং করার দায়িত্ব দেয়া হয়েছিল। মাইকিং কাজ সেরে আর সে ফিরে আসেননি।

আদমদীঘি থানার ওসি রেজাউল করিম জানান, এ ঘটনায় এখনও মামলা দায়ের হয়নি তবে ধর্ষিতা গৃহবধূ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। মাইকিং কাজে নিয়োজিত ওই ব্যক্তি ধর্ষনের সাথে জড়িত কিনা সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। মঙ্গলবার দুপুর পর্যন্ত তাকে আটক করা যায়নি বলে জানিয়েছে মামলার তদন্ত কাজে দায়িত্বপ্রাপ্ত উপ-পরিদর্শক তারিক হোসেন।

উপরে