প্রকাশিত : ২১ জানুয়ারী, ২০২৩ ১৮:৪১

বগুড়া প্রেসক্লাবের নির্বাহী পরিষদ আরো ২ বছর দায়িত্ব পালন করবে

প্রেস বিজ্ঞপ্তি
বগুড়া প্রেসক্লাবের নির্বাহী পরিষদ আরো ২ বছর দায়িত্ব পালন করবে

বগুড়া প্রেসক্লাবের বর্তমান নির্বাহী পরিষদ আরো ২ বছর দায়িত্ব পালন করবে। শুক্রবার বগুড়া প্রেসক্লাবের বিশেষ সাধারণ সভা নিবার্হী পরিষদকে আরো ২ বছর ক্লাব পরিচালনার দায়িত¦ দেন।

বেলা সাড়ে ১১ টায় বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে বিশেষ সাধারণ সভায় সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক শেখ আমজাদ হোসেন মিন্টু। বগুড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ভবন নির্মাণ কমিটির চেয়ারম্যান দৈনিক করতোয়া সম্পাদক মোজাম্মেল হক এসময় ক্লাবের বর্তমান অবস্থা ও সাধারন সভা আহবানের সামগ্রিক অবস্থা উত্থাপন করে সূচনা বক্তব্য রাখেন। সভার শুরুতে কার্যনির্বাহী পরিষদের সদস্য প্রয়াত কোষাধাক্ষ কমলেশ মোহন্ত সানুর স্মরণে এক মিনিট নিরাবতা পালন করা হয়।

ক্লাবের বিপুল সংখ্যক সদস্যর উপস্থিতিতে প্রানবন্ত সভায় সদস্যরা ক্লাবের নির্মিতব্য ভবনের কাজের বিষয়ে বিস্তারিত ও গুরুত্বপুর্ণ আলোচনা করে ক্লাব ভবনের কাজ অব্যাহত রাখা ওপর গুরত্ব আরোপ করেন। সদস্যরা বলেন, বর্তমান কমিটির মেয়াদকাল আরো বাড়নো হলে ক্লাব ভবন নির্মাণ কাজের অগ্রগতির ওপর ইতিবাচক পরিস্থিতি সৃস্টি হবে। বগুড়ার সাংবাদিকদের দীর্ঘদিনের স্বপ্ন নিজস্ব ভবন এখন দৃশ্যমান হয়েছে, আগামীতে এটি যেন অব্যাহত থাকে সে জন্য বর্তমান
সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্বে থাকার বিকল্প নেই, এ কারণে বর্তমান কার্যনির্বাহী পরিষদের দায়িত্ব আরো ২ বছর বাড়ানো প্রয়োজন। সভায় উপস্থিত সদস্যরা এতে পোষন করলে সবার মতামতের ভিত্তিতে বর্তমান কমিটিকে আরো ২ বছর ক্লাব পরিচালনার দায়িত্ব দেয়া হয়। বক্তারা সম্মিলিতভাবে ক্লাবের কার্যক্রম এগিয়ে নেয়ার প্রত্যয়ব্যক্ত করে বলেন, বগুড়া প্রেসক্লাবের সুনাম ধরা রাখা সদস্যদের দায়িত্ব।

ঐক্যবদ্ধ ভাবে সকলকে সুনামধন্য এই প্রতিষ্ঠানের জন্য আন্তরিকভাবে কাজ করতে হবে। আলোচনয় অংশ নেন-প্রদীপ ভট্টাচার্য্য শংকর, আব্দুল মোত্তালিব মানিক, আব্দুর রহিম বগড়া, এএইচএম আখতারুজ্জামান, রেজাউল হাসান রানু, জে এম রউফ, আব্দুস সালাম বাবু, এস এম কাওসার, মাসুদুর রহমান রানা, চপল সাহা, মীর্জা সেলিম রেজা, সাজেদুল ইসলাম সিজু, তোফাজ্জল হোসেন, শফিউল আজম কমল, প্রবীর মোহন্ত, মুহিত মিলন, এম আর শাহিন, মামুন উর রশিদ, আব্দুর রহিম,
সিরাজুল ইসলাম, আবুল কালাম আজাদ প্রমুখ। সভায় একই সঙ্গে বগুড়া প্রেসক্লাবের নির্বাচন ২০২৩ পরিচালনার জন্য গঠিত নির্বাচন পরিচালনা কমিটি ভেঙ্গে দিয়ে তাদের সকাল কার্যক্রম স্থগিত করা হয়।

উপরে