প্রকাশিত : ২৪ জানুয়ারী, ২০২৩ ১৪:০১

হিলিতে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ

হিলি (দিনাজপুর) প্রতিনিধিঃ
হিলিতে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ

চাকুরি দেওয়ার নামে দিনাজপুরের হাকিমপুরের (হিলি) ২নং বোয়ালদাড় ইউনিয়নের সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামের বিরুদ্ধে ৮ লাখ টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। ভুক্তভোগী মেহের আলী বাদী হয়ে আদালতে দুই জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। মামলাটি তদন্ত করছেন পিবিআই।

 
রোববার (২২ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার সাতকুড়ি গ্রামের হান্নান আলীর ছেলে ভুক্তভোগী মেহের আলী (২৯) বলেন, হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্টোরকিপার পদে চাকুরি দেওয়ার নামে, ২০১৮ সালে হাকিমপুর স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার-পরিকল্পনায় কর্মরত ও বোয়ালদাড় ইউনিয়নের সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম এবং ঐইউনিয়নের খাট্রাউচনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বেলাল হোসেনের হাতে ৮ লাখ টাকা তুলে দেয়। কথা হয় ৬ মাসের মধ্যে হাকিমপুর হাসপাতালে স্টোরকিপারে পদে চাকুরি নিয়ে দিবে। ৬ মাস অতিবাহিত হলেও চাকুরি দিতে পারেন না তারা। আবার বিভিন্ন তালবাহানা করে। এছাড়াও এক বছরের সময় চেয়ে নেয় সিরাজুল ইসলাম। শেষে চাকুরি দিতে না পারলে, তার নিকট থেকে টাকা ফেরত চাইলে  টাকা দেয় না। বরং বিভিন্ন ভাবে আমাকে ভয়ভীতি দেখাচ্ছে।
পরিশেষে গত ১৮ নভেম্বরে বাদী হয়ে দিনাজপুর আদালতে তাদের বিরুদ্ধ মামলা করেছি।
 
বোয়ালদাড় ইউনিয়নের সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ও সহকারী শিক্ষক বেলাল হোসেন টাকার কথা অস্বীকার করে বলেন, আমরা কোন টাকা তার নিকট নেয়নি। সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট।
 
এবিষয়ে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা শ্যামল কুমার দাশ বলেন, কেউ যদি লিখিত অভিযোগ আমার নিকট করেন। তাহলে আমি আমার হাসপাতাল কর্মীর বিরুদ্ধে ব্যবস্থা নিবো।
উপরে