প্রকাশিত : ২৫ জানুয়ারী, ২০২৩ ১৫:৫৯

লালমনিরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত তিন

অনলাইন ডেস্ক
লালমনিরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত তিন

লালমনিরহাটের হাতীবান্ধায় মঙ্গলবার (২৪ জানুয়ারি) পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় তিন জনের মৃত্যু ও একজন গুরুতর আহত হয়েছেন। নিহতদের একজন ঘটনাস্থলেই মারা গেছেন এবং বাকি দুজন চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে মারা যান।

নিহতরা হলেন- উপজেলার সানিয়াজান ইউনিয়নের নিজ শেখ সুন্দর গ্রামের সোলেমান আলীর ছেলে নজরুল ইসলাম (৫০), জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার ফজলুল হক (৬৫) ও কালিগঞ্জ উপজেলার মদাতী ইউনিয়নের কইয়াটারী গ্রামের লতিফুল ইসলাম (৪২)। এ ছাড়া গুরুতর আহত হয়েছেন নিহত নজরুল ইসলামের ছেলে রিফাত হোসেন (১৩)।

জানা যায়, মঙ্গলবার মোটরসাইকেলে করে লতিফ উপজেলার রড়খাতা থেকে তিস্তা ব্যারেজের দিকে যাচ্ছিলেন। সেই সময় তিস্তা ব্যারেজ থেকে আসা বড়খাতাগামী একটি ট্রাক তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত লতিফ গ্রামীন ব্যাংকের হাতীবান্ধা উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের রমনীগঞ্জ শাখার সহকারী ব্যবস্থাপক ছিলেন।

অন্যদিকে মঙ্গলবার রাতে উপজেলার সানিয়াজান দাখিল মাদ্রাসা মোড়ে ট্রলির ধাক্কায় মোটরসাইকেল আরোহী ফজলুল হক, নজরুল ইসলাম ও রিফাত গুরতর আহত হয়। তাদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে ফজলুল হক ও নজরুল ইসলামের মৃত্যু হয়।

এ বিষয়ে হাতীবান্ধা হাইওয়ে থানার ওসি আব্দুল হাকিম আজাদ জানান, এক দিনে সড়ক দূঘর্টনায় তিন জনের মৃত্যু হয়েছে এবং একজন গুরতর আহত হয়েছেন। এ দুর্ঘটনায় ট্রাক ও ট্রলিটি আটক করে থানায় আনা হয়েছে। তবে চালক ও সহকারী চালক পালিয়ে গেছে।

উপরে