প্রকাশিত : ২৫ জানুয়ারী, ২০২৩ ২০:৪৯

নৌকার বিজয় হলে বগুড়ায় অবশ্যই বিশ্ববিদ্যালয় হবে: সাদ্দাম হোসেন

ষ্টাফ রিপোর্টার
নৌকার বিজয় হলে বগুড়ায় অবশ্যই বিশ্ববিদ্যালয় হবে: সাদ্দাম হোসেন

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে নৌকার বিজয় হলে বগুড়ায় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় করা হবে। তিনি বলেন, ১৯৭৩ সালের পর বগুড়ায় নৌকা মার্কা বিজয়ী হতে পারেনি কিন্তু আগামী ১ ফেব্রুয়ারির উপনির্বাচনে নৌকা মার্কার বিজয়ের মাধ্যমে ইতিহাস তৈরি করতে হবে। আর এই নির্বাচনে ছাত্রলীগ ঐক্যবদ্ধভাবে কাজ করবে। ঐক্যবদ্ধ শক্তিতে প্রমাণ করতে হবে বগুড়া নৌকা, শেখ হাসিনা ও উন্নয়নের নিরাপদ ঘাঁটি।

বুধবার দুপুরে বগুড়া জেলা পরিষদ অডিটোরিয়ামে বগুড়া-৬ সদর আসনের উপনির্বাচনে নৌকা মার্কার পক্ষে আয়োজিত জেলা ছাত্রলীগের প্রতিনিধি সভায় বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন উপরোক্ত কথাগুলি বলেন।
 
বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহার সভাপতিত্বে সভায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন আরো বলেন, এ নির্বাচনে ছাত্রলীগের নেতাকর্মীদের মানুষের দুয়ারে দুয়ারে যেতে হবে। সব শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের কাছে উন্নয়নের মার্কার বার্তা নিয়ে ছাত্রলীগ নেতাকর্মীদের যেতে হবে। ছাত্রলীগের কর্মীদেরই নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। আপনাদের স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়সহ শ্রমিক-মজুরদের দুয়ারে দুয়ারে ভোট চাইতে হবে। ২৪ ঘণ্টা নৌকার পক্ষে কাজ করতে হবে। ছাত্রলীগের নেতাকর্মীরা বিনয় ও সুন্দর আচরণের সাথে ভোট চাইবেন এবং দিনশেষে বিজয় নিশ্চিত করে প্রমাণ করতে হবে যে আপনারা দায়িত্ব পালন করেছেন।’ ছাত্রলীগ সভাপতি সাদ্দাম বলেন, ‘শেখ হাসিনার প্রার্থী বিজয়ী হলে বগুড়ায় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হবে। বিমানবন্দর ও রেললাইন হবে। শেখ হাসিনার প্রার্থী বিজয়ী না হলে বগুড়ার মানুষের প্রত্যাশা পূরণ হবেনা। এর আগে বিএনপি-জামাতের যারা নির্বাচিত হয়েছেন তারা মানুষের দায়বদ্ধতা থেকে কাজ করেনি। তারা কাজ করেছে দলীয় এজেন্ডা বাস্তবায়নে। তাই আগামীতে বগুড়া শুধু উত্তরবঙ্গের নয় আওয়ামী লীগের প্রবেশদ্বার হবে। শেখ হাসিনার গণজোয়ারে আওয়ামী লীগের রাজধানী হবে বগুড়া। যেই বগুড়ায় বেহুলার বাসর ঘর আছে সেই বগুড়ায় সাম্প্রদায়িক শক্তি আঘাত হানতে পারবেনা। বগুড়ার শিক্ষার্থীরা ঐকবদ্ধভাবে শেখ হাসিনার পক্ষে থাকবেন।’
 
বগুড়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল মাহিদুল ইসলামের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সংগঠনটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান। এছাড়াও অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ম. আব্দুর রাজ্জাক, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক ও নৌকার মনোনীত প্রার্থী রাগেবুল আহসান রিপু, যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, পৌর আওয়ামী লীগের সভাপতি রফি নেওয়াজ খান রবিন ,জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আল রাজী জুয়েল ও সদস্য রুমানা আজিজ রিংকি প্রমুখ।
 
 
উপরে