প্রকাশিত : ২৫ জানুয়ারী, ২০২৩ ২১:৫৬

সৈয়দপুরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস্ প্রতিযোগিতার শুরু

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস্ প্রতিযোগিতার শুরু

নীলফামারীর সৈয়দপুরে শেখ কামাল আন্তঃস্কুল মাদ্রাসা অ্যাথলেটিকস্ প্রতিযোগিতা - ২০২৩ শুরু হয়েছে।

সৈয়দপুর উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থা স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ওই অ্যাথলেটিকস্ প্রতিযোগিতার আয়োজন করেছে। বুধবার (২৫ জানুয়ারি) সকালে বাংলাদেশ অ্যাথলেটিকস্ ফেডারেশনের উদ্যোগে আয়োজিত ওই অ্যাথলেটিকস্ প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। 

সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. মোখছেদুল মোমিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন।  

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ফয়সাল রায়হান। 

এ সময় সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী, পৌর প্যানেল মেয়র-১ মো. শাহিন হোসেন, শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস্ প্রতিযোগিতার খেলা পরিচালনা উপকমিটির আহ্বায়ক মো. আহসান উদ্দিন বাদল, উপজেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা ও উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সহকারী শিক্ষক (শারীরিক শিক্ষা) ও  অ্যাথলেটিকস্ প্রতিযোগিতায় অংশগ্রহনকারী ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

অ্যাথরেটিকস প্রতিযোগিতার উদ্বোধনী দিনে গতকাল (বুধবার) উপজেলা ৪০টি স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীরা ১৬টি ইভেন্টে অংশ নেয়।

আজ বৃহস্পতিবার প্রতিযোগিতার দ্বিতীয় দিনে ১৮টি ইভেন্টের খেলাধুলায় উল্লিখিত সংখ্যক  শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেবে বলে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস্ প্রতিযোগিতার পরিচালনা কমিটির সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

 

উপরে