প্রকাশিত : ২৫ জানুয়ারী, ২০২৩ ২২:২৪

শেখ হাসিনার নির্দেশনায় ছাত্রলীগ আজ একটি সু-সংগঠিত ছাত্র সংগঠন

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ
শেখ হাসিনার নির্দেশনায় ছাত্রলীগ আজ একটি সু-সংগঠিত ছাত্র সংগঠন

বগুড়ার শিবগঞ্জ ছাত্রলীগ বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক এবং বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ।

এ সংগঠন বগুড়ার শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শিবগঞ্জ সরকারি মোজাফ্ধসঢ়;ফর হোসেন কলেজ ছাত্রলীগের ২০২৩ সালে এসএসসি শিক্ষার্থীদের ভর্তি সংক্রান্ত বিভিন্ন পরামর্শ নির্দেশনা ও ভর্তি সহযোগিতায় সেবামূলক ক্যাম্প উদ্বোধন করা হয়েছে। এতে শিবগঞ্জ ছাত্রলীগ এলাকার শিক্ষার্থীদের সুনাম কুড়িয়ে মানবিক ছাত্রলীগের নেতাকর্মী হিসাবে পরিণত হওয়ার দীক্ষা গ্রহন করেছেন।

বুধবার কলেজ চত্বরে এ ক্যাম্প উদ্বোধন করেন শিবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক রিজ্জাকুল ইসলাম রাজু। তিনি বলেন, শিক্ষা শান্তি প্রগতির দিক্ষা নিয়ে জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ছাত্রলীগ
আজ একটি সু-সংগঠিত ছাত্র সংগঠন। এ সংগঠন শিবগঞ্জ উপজেলার সর্বোচ্চ বিদ্যাপিঠ শিবগঞ্জ সরকারি মোজাফ্ধসঢ়;ফর হোসেন কলেজের নবাগত শিক্ষার্থীদের ভর্তি সংক্রান্ত নানা জটিলতা নিরসন সহযোগিতা করে সাধারণ ছাত্রদের পাশে দাঁড়িয়ে মানবিকতার পরিচয় দিয়েছে।

শিবগঞ্জ ছাত্রলীগ যে মানবিক কাজে অগ্রগামী ভূমিকা পালন করছে। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহেল আক্তার মিঠু। এসময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা আবু রায়হান, রাকিব হাসান, জিহাদ হোসেন, শিবগঞ্জ সরকারি এম.এইচ কলেজ ছাত্রলীগ এর নির্বাহী কমিটির অন্যতম সদস্য সিজান রহমান, সাজু, নয়ন, মেহেদী, রবিউল প্রমূখ। উপস্থিত ছিলেন শিক্ষার্থীদের মধ্যে একাদশ শ্রেণির সুমাইয়া আক্তার, রাবেয়া বশরি, আইরিন আক্তার, আয়েশা আক্তার, জান্নাতুন নাইম, ফারজানা আক্তার। এসময় শিক্ষা প্রতিষ্ঠানের ২ শতাধিক ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।

উপরে