প্রকাশিত : ২৬ জানুয়ারী, ২০২৩ ১৯:৫৬

নৌকার প্রার্থীর বিজয় হলে বগুড়ার উন্নয়ন হবে: এডভোকেট নানক

প্রেস বিজ্ঞপ্তি
নৌকার প্রার্থীর বিজয় হলে বগুড়ার উন্নয়ন হবে: এডভোকেট নানক
নির্বাচনী জনসভায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাড. জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বগুড়ার এই উপনির্বাচন অপ্রত্যাশিত নির্বাচন। এই নির্বাচন বগুড়ার মানুষ চায়নি।
 
বিএনপির এমপিরা সকল সুযোগ সুবিধা ভোগ শেষে মাত্র ১১ মাস আগে পদত্যাগ করে নির্বাচন চাপিয়ে দিয়েছে। আগামি ১ ফেব্রুয়ারির নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে। নৌকার প্রার্থী বিজয়ী হলেই নতুন গ্যাস সংযোগ, বিশ্ববিদ্যালয়, বিমানবন্দর, অর্থনৈতিক জোন চালুসহ সব ধরণের উন্নয়ন উপহার পাবেন।  
 
তিনি আরও বলেন, 'আপনারা ইশারা বোঝেন না? আমরা এতো কেন্দ্রীয় নেতৃবৃন্দ কেন বগুড়ায় আসছি। আমরা তো শখের বশে বা বেড়ানোর জন্য বগুড়ায় আসি নাই আমরা এই উপনির্বাচনকে গুরুত্ব দিচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের পাঠিয়েছেন কারণ নৌকার প্রার্থী বিজয়ী হলেই বগুড়ায় আরও উন্নয়ন হবে।'
 
বৃহস্পতিবার বিকাল সোয়া ৫টার দিকে বগুড়া-৬ আসনে উপনির্বাচন উপলক্ষে বগুড়া জেলা আওয়ামী লীগের আয়োজনে নির্বাচনী জনসভায় এসব কথা বলেন। 
 
 বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান বলেন, 'ইতোমধ্যে গোয়েন্দা সংস্থার গোপন রিপোর্ট জানিয়েছে বগুড়ার মানুষ শতকরা ৬৭ ভাগ ভোটার নৌকা মার্কায় ভোট দিবে। ভোটাররা একবারই ভুল করছে। তারা বেল তলায় বার বার যেতে চান না। বিএনপির এমপিরা ভোটারদের ভোট নিয়ে চার বছর সংসদে থেকে শুধু গাড়ী, বাড়ি, জমি করেছে। তাদের সব হয়েছে শুধু ভোটারদের সাথে ভোট নিয়ে পদত্যাগ করে তাদের জনসমুদ্রে ভাসিয়ে দিয়েছে। এখন সময় এসেছে বগুড়ার মানুষ আগামী ১ ফেব্রুয়ারি নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ীকে এর সমুচিত জবাব দিয়ে দেখিয়ে দিবে।'
 
আব্দুর রহমান আরও বলেন, এই বগুড়ার চেহারা বদলে দিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যে অসমাপ্ত কাজ আছে সেগুলো সম্পন্ন করার লক্ষে শেখ হাসিনার প্রার্থীকে ভোট দিতে হবে। শেখ হাসিনাকে ঢাকায় গিয়ে বলবো বগুড়ার জনগণ জেগে উঠেছে। তারা নৌকার প্রার্থীকে বিজয়ী করবে এবার আপনি তাদের ভাগ্য উন্নয়নের দায়িত্ব নিবেন। 
 
আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, বিএনপি শুধু বগুড়া নয়, সারা বাংলাদেশের মানুষদের সাথে প্রতারণা করেছে। এই উপনির্বাচন এখন বগুড়ার মানুষদের কাছে অতি গুরুত্বপূর্ণ। সেই সাথে উন্নয়নের জন্যও। শিক্ষামন্ত্রীর সাথে কথা হয়েছে, চলতি বছরের জুন মাস থেকে বিশ্ববিদ্যালয় নির্মাণ কাজ শুরু হবে। আপনার যদি নৌকার প্রার্থীকে বিজয়ী করেন প্রধানমন্ত্রীর কাছে যেমন উন্নয়নে বিশেষ গুরুত্ব পাবে তেমনি রাজনৈতিক ক্ষেত্রেও বিশেষ গুরুত্ব পাবে বগুড়া। 
 
নির্বাচনী জনসভায় বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনুর সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, আওয়ামী লীগের সদস্য অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত ও সাখাওয়াত হোসেন শফিক, বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বগুড়া-৬ আসনের উপনির্বাচনে দলীয় প্রার্থী রাগেবুল আহসান রিপু, স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি ম. আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু। পুরো সভা সঞ্চালনা করেন বগুড়া জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আল রাজী জুয়েল। 
 
জনসভায় আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 
উপরে