প্রকাশিত : ৬ ফেব্রুয়ারী, ২০২৩ ২০:৫১

ভালো কাজ প্রতিটি মানুষকে উজ্জীবিত ও প্রাণবন্ত করে তোলে

প্রেস বিজ্ঞপ্তি
ভালো কাজ প্রতিটি মানুষকে উজ্জীবিত ও প্রাণবন্ত করে তোলে

অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক ওয়াইএম বেলালুর রহমান বলেছেন, ভালো কাজ প্রতিটি মানুষকে উজ্জীবিত ও প্রাণবন্ত করে তোলে। বগুড়ার মালতিনগর পাইকারপাড়া এলাকায় আমার শৈশব ও কৈশোর কেটেছে। এলাকার বয়োজ্যেষ্ঠ মুরুব্বীরা ছেলে বেলায় আমাকে ভুল-ভ্রান্তিতে ধমক দিতেন, ভুল শোধরানোর চেষ্টা করতেন। তাদের আর্শিবাদের ফসল আজকের এ অর্জন। এ অর্জন শুধু আমার নয়, এটি এলাকার, জেলার ও দেশের গর্ব। আমি আমার জায়গা থেকে মানুষের জন্য কাজ করতে চাই।

আমরা জনগণের সেবকমাত্র। বিপথগ্রস্ত মানুষরা যেন হয়রানির শিকার না হয় এটি হোক আমাদের অঙ্গীকার। আমার অবস্থান হতে আমি চাইব এলাকার ভাল কাজে অংশ নিতে। এলাকার সন্ত্রাস, মাদক দমনে আপনাদের পাশে থাকব। আমার এলাকা আমার দেশ সন্ত্রাস ও মাদকমুক্ত হোক এটি শুধু আমার গর্ব নয় এটি সকলের গর্ব।

গত রোববার বগুড়া ওয়াইএমসিএ পলবেসরা অডিটোরিয়ামে মালতিনগর পাইকার পাড়া অপরাধ দমন ও প্রতিরোধ কমিটি, সিবিও, পাইকার পাড়া শান্তি সংঘ, পাইকার পাড়া মহল্লাবাসির যৌথ উদ্যোগে মানুষের ভালোবাসায় সংবর্ধিত হবার প্রাক্কালে তিনি এ কথাগুলো বলেন।

বগুড়ার মালতিনগর পাইকারপাড়া অপরাধ দমন ও প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যক্ষ রবার্ট রবিন মারান্ডীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাক্তার সামির হোসেন মিশু, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, পাকুল্ল্যা ইউপি চেয়ারম্যান লতিফুল বারী টিম, এ্যাড. সুজাউদ্দিন, আবু জাফর সিদ্দিক রতন সহ প্রমুখ।

 

উপরে