প্রকাশিত : ১ মার্চ, ২০২৩ ২০:৩৭

নিয়োগপত্র শ্রমিকদের অমুল্য সম্পদ

প্রেস বিজ্ঞপ্তি
নিয়োগপত্র শ্রমিকদের অমুল্য সম্পদ

নিয়োগপত্র আদায়ের আন্দোলন প্রথম। নিয়োগপত্র শ্রমিকদের অমুল্য সম্পদ।যে সম্পদ দিয়ে সরকারের কাছ থেকে সুযোগ সুবিধা আদায় করা যায় । যে মালিক নিয়োগপত্র দেবে রাস্তায় তার গাড়ি চলবে ,যে দেবে না তার গাড়ি রাস্তাই পড়ে থাকবে । শ্রম আইন অনুযায়ী শ্রমিক – সংগঠনকে চলা উচিত ।শ্রম অধিদপ্তরের কাজ হচ্ছে শ্রমিকদের দাবী দাওয়া  আদায়ে সহায়তা, ভুল সংশোধন ও নির্বাচনে সহযোগিতা করা ।
 

বুধবার নগরীর সিআরবি শিরিষ তলায় চট্টগ্রাম হালকা মোটরযান চালক শ্রমিক ইউনিয়নের নর্বনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রিয় সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা ওসমান আলী এসব কথা বলেন ।
 

সংগঠনের সভাপতি মো: সেলিম মিয়ার সভাপতিত্বে সাধারণ সম্পাদক মো: আনোয়ার হোসেন এর সঞ্চালনায়  উদ্ভোধক শ্রম দপ্তরের চট্টগ্রাম বিভাগীয় পরিচালক মো: খোরশেদ হক ভুঞা , প্রধানবক্তা  সড়ক পরিবহন মালিক সমিতি  কেন্দ্রিয় সাধারণ সম্পাদক মো: আবদুল মান্নান, বিশেষ বক্তা সংগঠনের  প্রধান উপদেষ্টা ও প্যানেল মেয়র -১৫নং বাগমনিরাম ওয়াড কাউন্সিলর মো: গিয়াস উদ্দীন. বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন এর পূবাঞ্চল কমিটির সভাপতি মো: মুছা,  সাধারণ সম্পাদক অলি আহমদ, যুগ্ন সম্পাদক মো: হারুন, প্রাইম ওভার ট্রেইলার শ্রমিক ইউনিয়নের সভাপতি সেলিম খান। মৃত্যু বরণ করা চার পরিবহণ শ্রমিকের পরিবার ২০হাজার টাকার চেক হস্তান্তর করা হয়।

উপরে