প্রকাশিত : ২ মার্চ, ২০২৩ ১৫:১৪

পার্বতীপুরে জাতীয় বীমা দিবস উদযাপিত

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
পার্বতীপুরে জাতীয় বীমা দিবস উদযাপিত

"আমার জীবন আমার সম্পদ,বীমা করলে থাকবে নিরাপদ" এই প্রতিপাদ্য কে সামনে রেখে দিনাজপুরের পার্বতীপুরে জাতীয় বীমা দিবস ২০২৩ উদযাপিত হয়েছে। এ উপলক্ষে রেলী ও আলোচনা সভা করা হয়। বুধবার (১ মার্চ) সকাল ১০ টায় পাবতীপুর আদর্শ কলেজ হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এর আগে রেলী বের করা হয়।

সন্ধানী লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের পার্বতীপুর শাখার সহযোগিতায় পার্বতীপুর উপজেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোহাম্মদ ইসমাঈল  উপজেলা নির্বাহী অফিসার পাবতীপুর দিনাজপুর। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবতীপুর  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আমিরুল মোমিন, মহিলা ভাইস চেয়ারম্যান রুকশানা বারী রুকু, এসিল্যন্ড ও  পাবতীপুর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) ও আদর্শ কলেজের অধ্যক্ষ এবং সন্ধানী লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড পার্বতীপুর শাখার জেনারেল ম্যানজার (জিএম) মোঃ ফিরোজ সরদার সাজু।

এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলেজের শিক্ষকবৃন্দ ও ছাত্র ছাত্রী  সহ পাবতীপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান. সদস্য. মহিলা সদস্য ইউপি সচিব গন এবং বীমা গ্রাহক,  বীমা বিভাগের  বিভিন্ন স্হরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

উপরে