প্রকাশিত : ৪ মার্চ, ২০২৩ ২২:১৬

শিবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে সুবর্ণ জয়ন্তী, প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ
শিবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে সুবর্ণ জয়ন্তী, প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

শিবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের আয়োজনে ও অত্র বিদ্যালয়ের পরিচালনা কমিটির সহযোগিতায় বিদ্যালয়ের পঞ্চাশ বছর সুবর্ণ জয়ন্তী উদযাপন ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী এবং কৃতি শিক্ষার্থীদের সম্মাননা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিদ্যালয় চত্বরে উপজেলা র্নিবাহী অফিসার উম্মে কুলসুম সম্পা প্রধান অতিথি হিসাবে এ অনুষ্ঠানের উদ্বোধন করেন। উদ্বোধন শেষে অত্র বিদ্যালয়ের সভাপতি শিবগঞ্জ পৌরসভা মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান মানিকের সভাপতিত্বে
এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাজুল ইসলামের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শিবগঞ্জ উপজেলা শাখা আওয়ামী লীগ সভাপতি আলহাজ¦ মোস্তাফিজার রহমান মোস্তা, শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ মনজুরুল আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা টিএম আব্দুল হামিদ। এসময় আমন্ত্রিত অতিথির মধ্যে উপস্থিত ছিলেন ইউপি শাহজাহান চৌধুরী, চেয়ারম্যান মহিদুল ইসলাম, জাহিদুল ইসলাম, শহিদুল ইসলাম শহীদ, আহসান হাবিব সবুজ, রেজউল করিম চঞ্চল, উপজেলা আওয়ামী লীগ সিনিয়র যুগ্ম সম্পাদক ও উথলী উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক হাবিবুল আলম, বুড়িগঞ্জ পঞ্চদাস উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক আব্দুল মান্নান, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক সোহেল আক্তার মিঠু, পৌর আওয়ামী লীগ সভাপতি আলহাজ¦ আমিনুল হক দুদু, উপজেলা কৃষক লীগ সভাপতি লুৎফর রহমান। প্রাক্তন ছাত্রীদের মধ্যে উপস্থিত ছিলেন গণপূর্ত অধিদপ্তরের প্রকৌশলী ড. ফারজানা আক্তার, আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার উম্মে সালমা শিমু, শিবগঞ্জ পৌরসভা মেয়র পত্নী ফারজানা ইয়াসমিন নিম্মী, রাজশাহী মেডিকেল বিশ^বিদ্যালয়ের শেষ বর্ষের ছাত্রী তমা রায়, সোনালী ব্যাংক সিনিয়র প্রিন্সিপল অফিসার ফারহানা আক্তার রনি, প্রধান শিক্ষিকা রেবেকা সুলতানা রীতি, সাবেক বিহার ইউপি চেয়ারম্যান আফজাল হোসেনর কন্যা আফরোজা বেগম। আলোচনা সভা শেষে বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান কৃতি ছাত্রীদের সম্মাননা স্মারক প্রদান করা হয় এবং বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপরে