প্রকাশিত : ৪ মার্চ, ২০২৩ ২২:২০

স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন হৃদয়ে সৈয়দপুরের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন হৃদয়ে সৈয়দপুরের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন হৃদয়ে সৈয়দপুরের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা ও আনন্দ র‍্যালি আয়োজন করা হয়। বিকেলে শহরের বিমানবন্দর সড়কে স্থানীয় জেলা পরিষদ ডাকবাংলোর হলরুমে প্রতিষ্ঠাবার্ষিকীর ওই আলোচনা অনুুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা  আওয়ামী যুব লীগের যুগ্ম -আহ্বায়ক ও সৈয়দপুর সরকারি কলেজের সাবেক ভিপি মোস্তফা ফিরোজ।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষণপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ  মো. রেজাউল করিম রেজা, সৈয়দপুর পৌর কাউন্সিলর বেলাল আহমেদ ও পৌর কাউন্সিলর নজরুল ইসলাম রয়েল, বোতলাগাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান জুন, বিশিষ্ট সমাজসেবক রবিউল আউয়াল রবি ও ছাত্র লীগের সৈয়দপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক এস এম সাদেকুর রহমান সজীব।
 স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন হৃদয়ে সৈয়দপুরের সভাপতি আকাশ সরদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক  মো. রুবেল এর সঞ্চালনায় প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা অনুষ্ঠানে  অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মো. সোহেল রানা, বোতলাগাড়ী ইউনিয়ন শাখার উপদেষ্টা বুলবুল সরকার প্রমুখ।  

প্রতিষ্ঠাতা বার্ষিকীর আলোচনা অনুষ্ঠান শেষে সংগঠনের ৬ শাখার সভাপতি  ও সাধারণ সম্পাদকের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়। অনুষ্ঠানের অতিথিরা এ সম্মাননা ক্রেস্ট তুলে দেন। এতে মানবসেবায় বিশেষ অবদান রাখায় সৈয়দপুর  উপজেলার বোতলাগাড়ী ইউনিয়ন শাখা প্রথম সম্মাননা অর্জন করে।

এর আগে অনুষ্ঠানের শুরুতেই অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে একটি আনন্দ র‌্যালি বের করা হয়। স্থানীয় জেলা পরিষদ ডাকবাংলো থেকে আনন্দ র‌্যালিটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিতে আমন্ত্রিত অতিথিরা ছাড়াও স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন হৃদয়ে সৈয়দপুরের সকল শাখার সদস্যবৃন্দ অংশ নেয়। 

সবশেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এতে ও স্থানীয় শিল্পী  ও সংগঠনের সদস্যরা সংগীত পরিবেশন করেন।

 

উপরে