প্রকাশিত : ৫ মার্চ, ২০২৩ ২১:২৮

নন্দন শিল্পী গোষ্ঠীর সহ-সভাপতি আরজুর বড় ভাইয়ের মৃত্যুতে শোক

প্রেস বিজ্ঞপ্তি
নন্দন শিল্পী গোষ্ঠীর সহ-সভাপতি আরজুর বড় ভাইয়ের মৃত্যুতে শোক

বগুড়া নন্দন শিল্পী গোষ্ঠীর সহ-সভাপতি ও গ্রাম-বাংলা সাস্কৃতিক গোষ্ঠীর পরিচালক আমিনুল হক আরজুর বড় ভাই মুন্সি মো. আমজাদ হোসেন মৃত্যুবরণ করেছেন। ইন্নালিল্লাহি............রাজিউন।

গত শনিবার রাত সাড়ে ১১টার দিকে শহরের চকলোকমান নিজ বাড়িতে বার্ধক্যজনিতকারণে তার মৃত্যু হয়। মুত্যৃকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। মৃত্যুর সময় তিনি স্ত্রী, ৩ ছেলে, ১ মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।  রোববার বাদ যোহর চকলোকমান কেন্দ্রীয় ঈদগাহ মাঠে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

তার মত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন নন্দন শিল্পী গোষ্ঠীর সভাপতি মতিয়ার রহমান, সিনিয়র সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক রনজু ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সুচন্দন সরকার চন্দন, সাংগঠনিক সম্পাদক বাসুদেব চন্দ্র ঘোষ, প্রচার সম্পাদক মামুনুর রশিদ মামুন, দপ্তর সম্পাদক রমজান আলী খোকা, কোষাধ্যক্ষ মতিয়ার রহমান মতি, সাংস্কৃতিক সম্পাদক ফিরোজ আহম্মেদ, কার্যনির্বাহী সদস্য সিদ্দিক হোসেন, জমির আলী, হাসান আলী, আব্দুস সালাম, নুরুল ইসলাম নূরু, সামাদ প্রধান, তাহেরা জামান লিপি। 

 

উপরে